Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী

সিলেটের আতিয়া মহলে দেহ ব্যবসা, আটক ৪ নারী পুরুষ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ৫:৫০ পিএম

জঙ্গি আস্তানার জন্য ২০১৭ সালে দেশ-বিদেশে পরিচিত ও আলোচিত হয় সিলেটের দক্ষিণ সুরমার আতিয়া মহলটি। এবার সেই আতিয়া মহল থেকে অসামাজিক কার্যকলাপের দায়ে ৪ নারী-পুরুষকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার দিনগত (৩ আগস্ট) শেষ রাতে এসএমপির মোগালাবাজার থানার একদল পুলিশ অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত অবস্থায় গ্রেফতার করে ২ নারী ও ২ পুরুষকে। সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের বলেন, দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানাধিন শিববাড়ী পাঠানপাড়া এলাকার আতিয়া মহল বিল্ডিংয়ের ৩য় তলায় সোমবার দিনগত (৩ আগস্ট) রাত পৌনে ৩টার দিকে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় ২ নারী ও ২ পুরুষকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে পুরুষ দুজন হচ্ছেন- সিলেটের গোলাপগঞ্জ থানার হেতিমগঞ্জ এলাকার কোতোয়ালপুর পশ্চিমপাড়া গ্রামের মো. নূর উদ্দিন মিয়ার পূত্র শাহিন আহমদ আলী হোসেন (২৫) ও একই গ্রামের মো. রফিকুল ইসলামের পূত্র কামরান আহমদ লোকমান (২২)। আজ মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে তাদের। অভিযানে নেতৃত্ব দেন মোগলাবাজার থানার এসআই শিপু কুমার দাস।



 

Show all comments
  • Mamun Hossain ৩ আগস্ট, ২০২১, ৬:২৫ পিএম says : 0
    বিয়েকে সহজ করে দিন তাহলে তারা জিনা করবেনা । এই দেশেতো প্রেম জায়েজ কিন্তু বিয়ে হারাম । দোষ ওদের না, দোষ হচ্ছে দেশের সরকারের ।
    Total Reply(1) Reply
    • Md. Abu taher ৩ আগস্ট, ২০২১, ৮:১৬ পিএম says : 0
      বিয়েকে সহজ করে দিন তাহলে তারা জিনা করবেনা । এই দেশেতো প্রেম জায়েজ কিন্তু বিয়ে হারাম । দোষ ওদের না, দোষ হচ্ছে দেশের সরকারের ।

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ