Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ত্রিশালের প্রয়াত মুক্তিযোদ্ধা কমান্ডারপত্নির ইন্তেকাল

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ৬:২১ পিএম

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার প্রয়াত বীরমুক্তিযোদ্ধা ডা: ময়েজ উদ্দিনের স্ত্রী ফজিলা খাতুন(৭২) ইন্তেকাল করেছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি ৩ পুত্র সন্তান ও এক মেয়ে সন্তান রেখে গেছেন। মঙ্গলবার বাদ আছর মরহুমার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়। বার্ধক্যজনিত কারণে তিনি হঠাৎ স্টোক করে মৃত্যুবরণ করেন বলে নিশ্চিত করেন পারিবারিক সূত্র। তাঁর মেঝো ছেলে শাহ মো: শাহাবুল আলম জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি।

তার মৃত্যুতে প্রকাশ করেছেন প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের ময়মনসিংহ পত্রিকার সম্পাদক আলহাজ্ব মো: শামসুল আলম খান। এক বিবৃতিতে তিনি বলেন, মরহুমার মাগফেরাত কামনা করছি। সেই সাথে শোকসন্তপ্ত পরিবারকে মহান আল্লাহ মা হারানোর শোক বইবার শক্তি দান করুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ