Inqilab Logo

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী

করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে নেই বিএনপি: যুবলীগ সাধারণ সম্পাদক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ৬:৩৬ পিএম

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, করোনার এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে বিএনপি নেই। তারা শুধু সরকারের সমালোচনায় ব্যস্ত।

আজ মঙ্গলবার (৩ আগস্ট) রাজধানীর মিরপুর বাইশবাড়ী বাইতুল আহছান জামে মসজিদ কমিটি ও এলাকা বাসীর উদ্যোগে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, করোনায় ক্ষতিগ্রস্থ কোনো মানুষকে একমুঠো চাল দেয়নি বিএনপি নেতারা। তারা শুধু সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে। জনগণের প্রতি তাদের কোনো দায়বদ্ধতা নেই বলেও চলে জানান যুবলীগের সাধারণ সম্পাদক

মাইনুল হোসেন খান নিখিল বলেন, ড. কামাল হোসেন, মাহমুদুর রহমান মান্নাদের মতো নেতারাও আজ মানুষের পাশে নেই। তারা শুধু মুখে বড় বড় কথা বলছে বাস্তবে জনকল্যাণে তাদের কোনো ভূমিকা নেই। সরকার বিরোধী সুশীল সমাজের কেউ করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে এসে দাঁড়ায়নি। টেলিভিশন টকশোতে সরকারের বিষোদগার তারা কেন করেছেন এসব সমালোচকদের কাছে জানতে চান যুবলীগ সাধারণ সম্পাদক

তিনি আরো বলেন, করোনায় যুবলীগ সারাদেশে অসহায় মানুষের পাশে আছে। খাদ্য সামগ্রী, অক্সিজেন, অ্যাম্বুলেন্স নিয়ে মানুষের পাশে থেকে যুবলীগ কাজ করছে ।
করোনা মোকাবেলায় সবাইকে ভ্যাকসিন নেয়ার আহ্বান জানান যুবলীগ সাধারণ সম্পাদক। এসময় ভ্যাকসিন কার্যক্রম পরিচালনায় টিকা কেন্দ্রগুলোতে যুবলীগ নেতাকর্মীদের স্বেচ্ছাসেবকের ভূমিকায় কাজ করার নির্দেশ দিয়েছেন তিনি।

এখনই মানুষের পাশে থাকার সময় তাই নিজেদের মানুষের কল্যাণে নিবেদন করতে নেতাকর্মীদের আহ্বান জানান।

পশ্চিম কাজীপাড়া বাড়ী মালিক সমিতি’র সভাপতি আতিয়ার রহমানের সভাপতিত্বে খাদ্য বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পশ্চিম কাজীপাড়া বাড়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শওকত ইসলাম বুলবুল । বায়তুল আহছান জামে মসজিদের খতিব, মাওলানা মুফতি আনিসুর রহমানসহ প্রমুখ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ