Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে লকডাউন না মানায় ১৫ মামলায় জরিমানা আদায়

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ৮:০৪ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা উপজেলা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে লকডাউন ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৫ মামলায় ৩৫ হাজার ৫’শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। লকডাউন বাস্তবায়নে অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান।

জানা যায়,মঙ্গলবার (৩ আগস্ট) উপজেলার ছেংগারচর বাজার, মোহনপুর, নতুন বাজার, পাঁচআনী, চৌরাস্তা, গজরাসহ বিভিন্ন স্থানে মাঝে লকডাউন বাস্তবায়নে অভিযান চালান উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান । এ সময় লকডাউন ও বিধিনিষেধ অমান্য করায় ১৫টি মামলায় ৩৫ হাজার ৫’শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

এ সময় মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল, ইউএনও’র সিএ আমিনুল ইসলামসহ পুলিশের টিম উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান, সচেতন মানুষ গুলো অসচেতন কাজ গুলো দেখলে হতাশ হই। ভাবি করোনা কে রুখতে আমাদের এতো প্রচেষ্টা সব যেন মাটি হয়ে না যায়। করোনা ভয়াল থাবা যেন গ্রাস করতে না পাওে সেই চেষ্টা কওে যাচ্ছি। কিন্তু সবার আগে প্রয়োজন ব্যক্তি পর্যায়ে সচেতনতা। স্বাস্থ্যবিধি মেনে না চললে করোনা বিস্তার রোধ করা যাবে না। সবাইকে ঘরে থাকুন। বিনা কারণে ঘরের বাইরে বের হবেন না। স্বাস্থ্যবিধি মেনে না চললে আটক,জেল ও জরিমানা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ