Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

কুষ্টিয়া ঠিকাদারকে হাতুড়িপেটা: র‌্যাবের অভিযানে গ্রেফতার ৩

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ৮:১৬ পিএম

কুষ্টিয়া রাইফেল ক্লাবের সামনে দিবালোকে প্রকাশ্যে শহিদুর রহমান মিন্টু নামে এক ঠিকাদারকে হাতুড়ি দিয়ে পেটানোর ঘটনায় তিনজনকে আটক করেছে র‌্যাব-১২। গত ২ই অগাস্ট দুপুর ১২ টার দিকে কুষ্টিয়া জেলার সদর থানাধীন রাইফেল ক্লাব এর সামনে রাস্তার উপর মোঃ শাহীদুর রহমান মিন্টু এর উপর হাতুড়ি দিয়ে আক্রমণ করার ঘটনায় ব্যাপক

চাঞ্চল্যের সৃষ্টি হয় (যাহা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়)।

উক্ত ঘটনায় বাদী হয়ে মোঃ শাহীদুর রহমান মিন্টু (ঠিকাদার) কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন। কুষ্টিয়া মডেল থানার মামলা নং-০৪, তারিখ-০৩-০৮-
২০২১। ধারা-১৪৩/৩২৩/৩২৫/৩০৭/৫০৬/৩৪ পেনাল কোড। ঘটনার পর হতেই র‌্যাব উক্ত ঘটনার সাথে জড়িত আসামীদের’কে গ্রেফতারে ব্যাপক অভিযান শুরু করে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, এজাহারভূক্ত পলাতক ২,৩ ও ৪নং আসামী কুষ্টিয়ায় অবস্থান করছে। এ সংবাদ প্রাপ্তির ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়ার একটি চৌকষ আভিযানিক দল উক্ত পলাতক আসামী মোঃ আমিরুল ইসলাম @ বিল্টু (৪৫), পিতা-মৃত রওশন আলী বিশ্বাস, সাং- চৌড়হাস স্কুলপাড়া,মোঃ জহুরুল ইসলাম (৩৫), পিতা-মোঃ শওকত ইসলাম, সাং-পূর্ব মজমপুর, উভয় থানা-সদর, মোঃ মোকাদ্দেস হোসেন, (৪০), পিতা-মোঃ হানিফ মন্ডল, সাং-হাতিয়া, থানা-ইবি, সর্ব জেলা-কুষ্টিয়া’দের গ্রেফতার পূর্বক কুষ্টিয়া মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ