Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

রহতগগঞ্জ ও চট্টগ্রাম আবাহনীর জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ৮:২৪ পিএম

ঈদুল আযহা ও কঠোর লকডাউনের কারণে ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) প্রায় একমাস স্থগিত ছিল। বিরতি শেষে মঙ্গলবার ফের মাঠে গড়িয়েছে বিপিএলের দ্বিতীয় পর্বের খেলা। এদিন দুই ভেন্যুতে দু’টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ম্যাচ দু’টিতে জয় পেয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ও চট্টগ্রাম আবাহনী লিমিটেড।

মঙ্গলবার বিকাল ৪টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হওয়া ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ২-০ গোলে হারায় ব্রাদার্স ইউনিয়ন ক্লাবকে। বিজয়ী দলের হয়ে আইভরিকোস্টের ফরোয়ার্ড ক্রিস্ট রেমি ও নাইজেরিয়ান মিডফিল্ডার চিদি ওদিলি একটি করে গোল করেন।

এই জয়ে ১৯ ম্যাচে চার জয়, ছয় ড্র ও নয় হারে ১৮ পয়েন্ট পেয়ে তালিকায় নবমস্থানেই রইল রহমতগঞ্জ। এক ম্যাচ কম খেলা ব্রাদার্স এক জয়, তিন ড্র ও ১৪ হারে মাত্র ৬ পয়েন্ট নিয়ে তলানীতেই থাকলো।

একই সময়ে কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে লিগের আরেক ম্যাচে চট্টগ্রাম আবাহনী ৪-৩ গোলে হারায় উত্তর বারিধারা ক্লাবকে। বিজয়ী দলের নিক্সন দু’টি ও ম্যাথিউ একটি করে গোল করলেও অন্যটি হয় আত্মঘাতি। বারিধারার উজবেকিস্তানের মিডফিল্ডার এভজেনি কোচনেভ, স্থানীয় ফরোয়ার্ড মারুফ আহমেদ ও অধিনায়ক সুমন রেজা তিন গোল শোধ দেন। ম্যাচ জিতে ১৯ খেলায় দশ জয়, চার ড্র ও পাঁচ হারে ৩৪ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থস্থানে উঠেলো চট্টগ্রাম আবাহনী। ১৮ ম্যাচে তিন জয়, ছয় ড্র ও নয় হারে ১৫ পয়েন্ট পাওয়া বারিধারা নেমে গেল দশমস্থানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘরোয়া ফুটবল

১৭ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন