Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়া হাসপাতাল চত্বর থেকে নারীসহ ৩ দালাল আটক

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ৮:৩৩ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে মঙ্গলবার দুপুরে ডায়াগনস্টিক সেন্টারের দুই নারী দালালসহ ৩ দালালকে আটক করে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ডু ভ্রাম্যমান আদালত চালিয়ে প্রত্যেককে ৫শত টাকা করে অর্থদন্ড করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার আলগী পাতাকাটা গ্রামের কালাম ফরাজীর মেয়ে নাজমা বেগম (২২), উপজেলার বান্ধবপাড়া গ্রামের নবী হোসেনের ছেলে রাসেল মিয়া (২৮) ও বরগুনা জেলার পাথরঘাটার তাপস কুমারের স্ত্রী শিখা রানী (৪০)।

এসময় উপস্থিত ছিলেন, মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আলী হাসান, আবাসিক মেডিকেল অফিসার ডা. ফেরদৌস ইসলাম ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহা. নুরুল ইসলাম বাদল প্রমূখ।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আলী হাসান জানান, দীর্ঘ এক বছর পূর্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে দালাল মুক্ত করা হয়েছিল। ইদানিং হাসপাতাল চত্বরে দালালের আনোগোনা বৃদ্ধি পেয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ডু জানান, দালালদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন