Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

টাইগার স্পিনে কাঁপছে অস্ট্রেলিয়া

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ৮:৪৬ পিএম

মিরপুরের উইকেটে স্পিনারদের বিপক্ষে অস্ট্রেলিয়ানদের‌ যে ভুগতে হবে সেটা বাংলাদেশের ইনিংসেই বোঝা যাচ্ছিল, হচ্ছেও তাই। বাংলাদেশের ১৩১ রানের জবাব দিতে নেমে স্পিন বিষে ধুকছে অস্ট্রেলিয়া।

মঙ্গলবার (৩ আগস্ট) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের ১৩১ রানের জবাব দিতে নেমে প্রথম বলেই উইকেট হারিয়েছে অস্ট্রেলিয়া। শেখ মেহেদি হাসানের প্রথম বলে সরাসরি বোল্ড অ্যালেক্স ক্যারি। দ্বিতীয় ওভারে জস ফিলিপসকে (৯) ফেরান নাসুম আহমেদ।

তৃতীয় ওভারে সাকিব আল হাসানকে আক্রমণে আনেন মাহমুদউল্লাহ। সাকিব উইকেট এনে দেন প্রথম বলেই। তাকে সুইপ খেলতে গিয়ে বল স্ট্যাম্পে টেনে আনেন মরিসেস হ্যানরিক্স।

পাওয়ার প্লেতে মোট চার বোলারকে বোলিং করিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। চতুর্থ বোলার মোস্তাফিজুর রহমানও ভুগিয়েছেন অজিদের। মন্থর উইকেটে দারুণ স্লোয়ারে মিশেল মার্শ, ম্যাথু ওয়েডকে ভুগিয়েছেন মোস্তাফিজ। উইকেট না পেলেও এক ওভার বোলিং করে রান দিয়েছেন মাত্র ২টি।

পাওয়ার প্লের ছয় ওভারে ২৮ রান খরচায় তিন উইকেট হারিয়েছে অস্ট্রেলিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন