Inqilab Logo

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ১২:০৩ এএম

নড়াইলের লোহাগড়া পৌরসভার রামপুর গ্রামে নন্দিতা নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। সে রামপুর গ্রামের মিঠুন পরামানিকের স্ত্রী। এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে পৌরসভার রামপুর গ্রামের মিঠুন পরামানিকের সাথে তার স্ত্রী নন্দিতার (১৮) মধ্যে কথা কাটাকাটি হয়। কিছু সময় পর তাদের কোনো সাড়া-শব্দ না পেয়ে নন্দিতার ভাসুরের স্ত্রী রত্না ও প্রতিবেশী মর্জিনা বেগম ঘরের দিকে যায়।
পরে তাদের ডাকাডাকি করলে কোনো সারা শব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখতে পান নন্দিতা ঘরের আড়ার সাথে শাড়ি পেচিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে। ওই দুই মহিলা নন্দিতাকে দ্রুত লোহাগড়া হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত নন্দিতার ভাই উজ্জল সরকার জানান, ১১ মাস আগে মিঠুনের সাথে নন্দিতার বিয়ে হয়। বিয়ের পর থেকে মিঠুন ও নন্দিতার মধ্যে প্রায়ই ঝগড়া হত। সোমবার রাতে স্বামী-স্ত্রী ঝগড়া করায় মিঠুন একপর্যায়ে নন্দিতাকে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখে। তবে, নিহতের স্বামী মিঠুন তার স্ত্রীকে হত্যার কথা অস্বীকার করে বলেন, সে আত্মহত্যা করেছে।
এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, নিহতের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাই লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের ভাই উজ্জল সরকার গতকাল মঙ্গলবার লোহাগড়া থানায় একটি হত্যা মামলা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন