Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

লুডু খেলায় বাধা দেয়ায় আত্মহত্যা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

সেনবাগে লুডু খেলায় বাধা দেয়ায় মায়ের ওপর অভিমান করে দশম শ্রেণির এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত নুসরাত জাহান মুনিয়া উপজেলার বীজবাগ ইউনিয়নের হাট পুকুরিয়া গ্রামের রহিমবক্স মুন্সী বাড়ির প্রবাসী ইকবাল হোসেনের মেয়ে। সে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল। গত সোমবার রাতে উপজেলার বীজবাগ ইউনিয়নের হাটপুকুরিয়া গ্রামের রহিমবক্স মুন্সি বাড়িতে এ ঘটনা ঘটে।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা জানান, গত সোমবার বিকেলের দিকে মুনিয়াকে তার মা লুডু খেলায় বাধা দিয়ে বকাঝকা করে। এ ঘটনার জের ধরে সে একই দিন সন্ধ্যার দিকে পরিবারে সদস্যদের অজান্তে বসত ঘরের আঁড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবাবের সদস্যরা তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। ওসি বাতেন বলেন, খবর পেয়ে রাত ৯টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে। পরবর্তীতে নিহতের পরিবারের মতামতের ভিত্তিতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 



 

Show all comments
  • jack Ali ৪ আগস্ট, ২০২১, ৬:০৭ পিএম says : 0
    আল্লাহর বিধানে লুডু খেলা জায়েজ নয় লুডুর ছক্কা পাঞ্জা খেলা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ