Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বলিউডেই সন্তুষ্ট ক্যাটরিনা কাইফ

প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

প্রিয়াঙ্কা চোপড়া এবং দীপিকা পাডুকোনের মতো বলিউডের অভিনেত্রীরা যখন হলিউডে তার ভাগ্য পরীক্ষার প্রয়াস পাচ্ছেন সেখানে ক্যাটরিনা কাইফ বলিউডে থেকে ভালো ভূমিকায় অভিনয় চালিয়ে যাবার সিদ্ধান্ত নিয়েছেন।
৩২ বছর বয়সী অভিনেত্রীটি জানিয়েছেন এখানে থেকে আরও ভালো ভূমিকা পাওয়াই তার লক্ষ্য।
“আমি উপলব্ধি করছি, সবাই যখন হলিউডে যাবার প্রতিযোগিতায় নেমেছে সেখানে আমার জন্য প্রতিদ্ব›িদ্বতাও কমে যাচ্ছে। তাই আমার এখন কাজ হলো এখানেই বসে অপেক্ষা করা আর তাতে আমার জন্য আরও ভালো ভালো ভূমিকা সহজলভ্য হবে। আমার মনে হয় এখন আমাকে আরও ভালো ভালো ভূমিকা নিয়ে অবস্থাটি কাজে লাগানো,” ক্যাটরিনা বলেন।
ক্যাটরিনাকে আগামীতে রোমান্টিক ফিল্ম ‘ফিতুর’-এ দেখা যাবে। অভিষেক কাপুর পরিচালিত চলচ্চিত্রটি ১২ ফেব্রæয়ারি মুক্তি পাবে। তিনি জানান, তিনি বলিউডেই রয়ে যাবেন এবং এই কাশ্মীর ভিত্তিক প্রেম কাহিনীর মতো ঝুঁকিপূর্ণ চলচ্চিত্রে কাজ করবেন।
তার শেষ ফিল্ম ‘ফ্যান্টম’ প্রত্যাশিত সাড়া জাগাতে পারেনি। পক্ষান্তরে তিনি জানান, সবসময় বক্স অফিসের সাফল্যের দিকে তাকিয়ে থেকে ভালো ভূমিকা এড়িয়ে গেলে চলবে না।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউডেই সন্তুষ্ট ক্যাটরিনা কাইফ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ