Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

লৌহজংয়ে জহির দেওয়ানের বস্তিঘরে ভয়াবহ আগুনে ৪৬টি ঘর ভস্মীভূত

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ৮:৪২ এএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ের হাড়িদিয়া গ্রামে দিনমজুর শ্রমিকদের ভাড়াকৃত জহির দেওয়ানের বস্তিতে ভয়াবহ আগুন লেগেছে। বুধবার (০৪ আগস্ট) রাত সোয়া ১২টার দিকে এই আগুন লাগার ঘটনা ঘটে। শ্রীনগরের ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসার আগেই গ্রামবাসীর ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এলেও ততক্ষণে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন করির ও লৌহজং থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসাইন আগুন লাগার এক ঘন্টার মধ্য ঘটনাস্থল পরিদর্শন করেন।
বস্তিঘরের মালিক জহির দেওয়ান জানান, পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষ আমার বস্তিতে আগুন দিয়েছে, এর আগেও দুইবার আগুন দিয়ে ছিলো আশেপাশের লোকজন থাকাতে নিভাতে পেরেছিলাম কিন্তু এইবার আগুনে সব শেষ হয়ে গেলো। তিনি আরোও জানান এর আগে আগুন লাগানোর ঘটনায় তাদের নামে আমি লৌহজং থানায় জিডি করেছিলাম।

লৌহজং থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসাইন জানান, যানা যায় ঘরের ভিতর থেকে আগুন লাগার সূত্রপাত হয়েছে। তবে অগ্নিকাণ্ডের ঘটনায় কোন হতাহতর খবর পাওয়া যায়নি।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলো জানিয়েছে, আগুনে তাদের ঘরে থাকা নগদ টাকা, আসবাবসহ মূল্যবান সামগ্রী পুড়ে গেছে।
কাঠ ও টিনশেডের তৈরি হাড়িদিয়া গ্রামের এই বস্তিতে ৫০টি ঘরের মধ্য ৪৬টি ঘর পুরে গেছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন