Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ত্রিপুরায় সন্ত্রাসী হামলায় নিহত ২ বিএসএফ সদস্য

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ১০:২১ এএম

এবার ভারতের উত্তর-পূর্ব রাজ্য ত্রিপুরার বাংলাদেশ সীমান্তে টহল চলাকালে সন্ত্রাসী হামলায় ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফের ২ সদস্য নিহত হয়েছে। মঙ্গলবার সকালে ত্রিপুরার ধলাই জেলায় চৌমানু পুলিশ স্টেশন ও আরসি নাথ বর্ডার আউটপোস্টের কাছে এ হামলার ঘটনা ঘটে। নিহত দুইজনের একজন সাব-ইন্সপেক্টর ও একজন কনস্টেবল।

আগরতলা থেকে ঘটনাস্থলের দূরত্ব প্রায় ৯০ কিলোমিটার। বিএসএফ সূত্র জানায়, নিহত সাব ইন্সপেক্টরের নাম ভুরু সিং ও কনস্টেবল রাজ কুমার।

পুলিশের ডেপুটি ইনস্পেক্টর জেনারেল অরিন্দম নাথ সংবাদমাধ্যমকে বলেন, দুইজনই সীমান্তে পেট্রলিং করছিলেন। আমাদের ধারণা, সন্ত্রাসীরা আগে থেকেই এলাকায় গা ঢাকা দিয়ে ছিল। আচমকাই তারা হামলা চালিয়ে পালিয়ে যায়।

বিএসএফ বিবৃতি প্রকাশ করে জানিয়েছে, সন্ত্রাসীদের সঙ্গে বিএসএফের গুলি বিনিময় হয়। এতে বিএসএফের দুজন আহত হন এবং পরে তাদের মৃত্যু হয়। তবে রক্তের দাগ দেখে মনে হচ্ছে, এ ঘটনায় সন্ত্রাসীরাও আহত হয়েছে। তবে বিএসএফ জওয়ানরা বীরত্বের সঙ্গে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে গেছেন। সন্ত্রাসীদের ধরতে ব্যাপক তল্লাশি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ