Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নারায়ণগঞ্জে ছিনতাইকারির ছুরিকাঘাতে হোসিয়ারি শ্রমিক খুন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ১০:২৯ এএম

নারায়ণগঞ্জ শহরে সুমন ঢালী (২৫) নামে এক হোসিয়ারি শ্রমিককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার বিকেল তিনটায় মন্ডলপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত সুমন নগরীর দেওভোগ পাক্কা রোড এলাকার গার্মেন্ট গলির ভাড়াটে বাড়ির বাসিন্দা আবদুর রহিম ঢালীর ছেলে।

নিহতের সুমনের ছোট বোন সুবর্ণা ও বন্ধু জামাল হোসেন জানান, সুমন ফতুল্লার শিবু মার্কেট এলাকায় একটি হোসিয়ারি কারখানায় কাজ করতো। চলমান লকডাউনের কারণে তিনি বেকার হয়ে পড়েন। তবে অভাব অনটনের কারণে কাজের সন্ধানে এদিক সেদিক ঘুরে বেড়াতেন। মঙ্গলবার দুপুর দুইটায় বাসা থেকে বের হন।
বিকেল তিনটার সময় মন্ডলপাড়া এলাকায় কে বা কাহারা তার পেটে ছরিকাঘাত করে পালিয়ে যায়। ছুরিকাঘাতে সুমনের নাড়িভুড়ি বের হয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

তবে অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সুমনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। খবর পেয়ে আহত সুমনের বন্ধু জামাল হোসেন ও সুবর্ণাসহ নিকট আত্মীয় স্বজনরা এসে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত বলে ঘোষণা করেন। সুমনের বোন সুবর্ণা আরো জানান, সুমন বিবাহিত। সাড়ে তিন বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে তার।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, নিহত সুমনের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত সম্পন্ন হলে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজামাল বলেন, সুমন নামে ছুরিকাহত এক যুবককে ফতুল্লার ইসদাইর এলাকা থেকে সদর জেনারেল হাসপাতালের (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে শুনে আমরা খোঁজ খবর নেয়া শুরু করি। আমাদের খোজ খবর নেয়ার কাজ অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ