Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

হানি সিংয়ের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে স্ত্রীর মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ১১:০৪ এএম | আপডেট : ১১:০৮ এএম, ৪ আগস্ট, ২০২১

বিতর্ক আর হানি সিং যেন সমার্থক শব্দ। আইনি বিপাকে তিনি আগেও জড়িয়েছেন। তবে, এবার আর গানের শব্দের জন্য নয়, বরং হানির বিরুদ্ধে অভিযোগ তুলেছেন তারই স্ত্রী শালিনী তলওয়ার। জনপ্রিয় র‍্যাপারের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ উঠেছে। আর সেই প্রেক্ষিতেই তার স্ত্রী মঙ্গলবার আদালতের দ্বারস্থ হয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, শালিনী তলওয়ার স্বামী হানি সিংয়ের বিরুদ্ধে শারীরিক, মানসিক ও যৌন হেনস্তার অভিযোগ এনেছেন। আর তার অভিযোগের ভিত্তিতেই একাধিক ধারায় মামলা দায়ের হয় গায়কের বিরুদ্ধে। শালিনীর তরফে এদিন আদালতে উপস্থিত ছিলেন আইনজীবী সন্দীপ কাপুর, জি কাশ্যপ ও অপূর্ব পাণ্ডে।

শালিনীর আবেদন শোনার পর হানি সিংকে নোটিশ পাঠানো হয়। আগামী ২৮ শে আগস্ট এর মধ্যে হানি সিং এবং তার পরিবারকে কোর্টে উপস্থিত থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। আদালত আরো একটি নির্দেশিকা জারি করেছেন যেখানে বলা হয়েছে, হানি সিং এবং শালিনীর নামে যৌথ ভাবে যে সমস্ত স্থাপন এবং অস্থাবর সম্পত্তি রয়েছে তা কোনোভাবে বিক্রি করা যাবে না।

উল্লেখ্য, শালিনী এবং হানি সিং এর সম্পর্ক বহুদিনের। ২০১৮ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। যদিও তখন হানি সিং খুব একটা পরিচিত ছিলেন না কারোর কাছে। একই বছরে দিপিকা পাডুকন এবং সাইফ আলী খানের সিনেমাতে গান গাওয়ার ফলে নামডাক হয়ে যায় হানি সিং এর। এরপর একের পর এক গান গেয়ে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। ২০১৮ সালে একটি টেলিভিশন অনুষ্ঠানের মাধ্যমে স্ত্রীর সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেন হানি সিং। কিন্তু এই ভাবে তাদের সম্পর্ক ভেঙে যাবে তা কেউ ভাবতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ