Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

নলছিটিতে দুই শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে আহত

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ১:০৮ পিএম

ঝালকাঠির নলছিটিতে দুই শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ১০টার দিকে শহরতলীর মল্লিকপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান রিপন (৩৮) ও সাংগঠনিক সম্পাদক মনির বিশ্বাস (৩৭)। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শ্রমিক লীগ নেতা রিপন ও মনির তাদের কয়েকজন কর্মীদের নিয়ে মঙ্গলবার রাতে মল্লিকপুর এলাকার একটি চায়ের দোকানে বসে চা পান করছিলেন। এসময় একদল দুর্বৃত্ত রামদা ও দা নিয়ে দোকানের চারপাশ ঘিরে ফেলে। তারা দোকানের ভেতরে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান রিপনকে কুপিয়ে আহত করে। তাকে বাঁচাতে গেলে দুর্বৃত্তরা সাংগঠনিক সম্পাদক মনির বিশ্বাসকেও কুপিয়ে আহত করে। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর অবস্থায় রিপনকে সেখানে ভর্তি করা হয়েছে।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) মাহামুদ হাসান প্রিন্স বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তখন কাউকে পাওয়া যায়নি। আহতের মধ্যে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ