Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

‘বেল বটম’-এ ইন্দিরা গান্ধীর লুকে লারা দত্তের চমক!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ৩:৩৭ পিএম

আগামী ১৯ আগস্ট বড় পর্দায় মুক্তি পাবে অক্ষয় কুমারের ‘বেল বটম’। মঙ্গলবার (৩ আগস্ট) মুক্তি পেল এই ছবির ট্রেলার। সত্যি ঘটনার উপর তৈরি এই ছবি একটি অ্যাকশন থ্রিলার। গতকাল ট্রেলার মুক্তি পাওয়ার পর যাকে দেখে চিনতেই পারেননি দর্শক, তিনি হলেন তৎকালীন ভারতীয় প্রধানমন্ত্রীর ভূমিকায় লারা দত্ত। ইন্দিরা গান্ধীর লুকে লারা দত্তকে চিনতেই পারেননি দর্শকরা। ট্রেলার দেখার পর থেকেই মেক আপ আর্টিস্টের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

অ্যাকশনের ভরপুর ট্রেলারে নিজের স্টাইলেই ট্রেলারে ধরা দিয়েছেন বলিউডের খিলাড়ি কুমার। ছবিতে আন্ডারকভার এজেন্টের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। ১৯৮৪ সালের প্রেক্ষাপটে তৈরি হয়েছে ‘বেল বটম’ ছবির চিত্রনাট্য। প্লেন হাইজ্যাককে কেন্দ্র করেই ছবির গল্প। অপারেশন ব্লুস্টার হয়, হত্যা করা হয় ইন্দিরা গান্ধীকে। ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করেছেন লারা দত্ত। তার নতুন লুক এতটাই বিশ্বাসযোগ্য যে, বোঝাই যায়নি লারা দত্তই এই চরিত্রে অভিনয় করছেন।

৪৬ বছর বয়সী অভিনেত্রী জানান, পর্দায় ইন্দিরা গান্ধীর চরিত্রকে ফুটিয়ে তোলা এটা একটা বিশাল গুরু দায়িত্ব। তার বডি ল্যাঙ্গোয়েজ আয়ত্ত করাটাই সবথেকে বড় চ্যালেঞ্জ।

অক্ষয় কুমার ও লারা দত্ত ছাড়া এই ছবিতে অভিনয় করেছেন হুমা কুরেশি,বানি কাপুর, বাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি সহ অন্যরা। ২ ডি ও ৩ডি দুই ফরম্যাটেই মুক্তি পাবে এই ছবি।

উল্লেখ্য, গত বছর করোনা ভাইরাসে লকডাউন খোলার পর প্রথম এই ছবির ইউনিট নিয়েই বিদেশে পাড়ি দিয়েছিলেন অক্ষয় কুমার। সেখানে গিয়ে ডবল শিফটে কাজ করে ছবির শ্যুটিং শেষ করেছিলেন অভিনেতারা। সোশ্যাল মিডিয়ায় অক্ষয় নিজেও ছবির ট্রেলার শেয়ার করেছেন। তিনি লিখেছেন, 'বেল বটম ট্রেলার ফের একবার বড় পর্দায় ছবি দেখার ম্যাজিক ফিরিয়ে আনতে চলেছে।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন