Inqilab Logo

বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

প্রথমবার চলচ্চিত্র পরিচালনায় মিলন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ৩:৫৫ পিএম

ছোট পর্দা দিয়ে যাত্রা করলেও বড় পর্দায়ও সাফল্য পেয়েছেন দেশের জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। বেশকিছু সিনেমায় তার সরব উপস্থিতি দর্শক মুগ্ধ করেছে। অভিনয়ের পাশাপাশি ২০১৭ সাল থেকে প্রতি বছর একটা করে নাটক নির্মাণ করছেন তিনি। এবার তাকে দেখা যাবে চলচ্চিত্র পরিচালক হিসেবে। সিনেমার নাম ‘লাল বাকসো’।

এ প্রসঙ্গে আনিসুর রহমান মিলন বলেন, এর আগে বেশ অনেকগুলো নাটক বানিয়েছি। নাটকগুলো বানিয়েছি সেটা সিনেমার প্রস্তুতি হিসেবেই। অবশেষে সিনেমায় যাত্রা করছি। এটা আমার জন্য আনন্দের।

তিনি আরও বলেন, সিনেমাটি মূলত বানাচ্ছি সিনেমা হলের জন্য কিন্তু ওটিটি প্ল্যাটফর্মেও দেখা যাবে।।

লাল বাকসোর গল্প মিলনের নিজের। এর চিত্রনাট্য লিখেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী মাসুম রেজা। ইতোমধ্যে গল্প লেখার কাজ শেষ হয়েছে। ছবিতে কে অভিনয় করবেন, কবে শুটিং তার কোনো কিছুই ঠিক হয়নি। শাপলা মিডিয়ার প্রযোজনা সিনেমাটি নির্মিত হচ্ছে ওটিটি প্লাটফর্ম ‘সিনেবাজ’-এর ব্যানারে।

প্রসঙ্গত, বড় পর্দায় ২০০৫ সালে মিলনকে প্রথম দেখা যায় সুচন্দা পরিচালিত ‘হাজার বছর ধরে’ সিনেমায়। এরইমধ্যে মিলনের ক্যারিয়ারে যোগ হয়েছে ২৪টি ছবি। মুক্তির অপেক্ষায় আছে চলচ্চিত্র নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’, মেহেদী হাসানের ‘নদীর জলে শাপলা ভাসে’ ও সাইফ চন্দনের ‘ওস্তাদ’। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে একে একে চলচ্চিত্রগুলো প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ