Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৌলতপু‌রে করোনায় আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু

মানিকগঞ্জ (দৌলতপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ৪:২৫ পিএম

দৌলতপু‌রে করোনায় আক্রান্ত হয়ে শহীদুল্লাহ (৭৫) নামের এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার (৩ আগস্ট) বিকাল তিন টার দি‌কে মানিকগঞ্জ সদর হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি উপজেলার চরকাটারী গ্রামের উত্তরখন্দ পাড়ার ছা‌দের উ‌দ্দিন মন্ড‌লের ছে‌লে। মু‌ক্তিযু‌দ্ধের সময় তি‌নি ১১ নং সেক্ট‌রে যুদ্ধে অংশগ্রহন ক‌রেন।

মৃতের পরিবার সূত্রে জানা যায়, মু‌ক্তি‌যোদ্ধা শহীদুল্লাহ দিন গত ০৭ দিন যাবত সর্দি, কাশি, ঠান্ডাজ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। হাসপাতালে ভর্তির পর তার করোনা পরীক্ষা করা হলে করোনা শনাক্ত হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আজ বুধবার সকাল ১০ টাকা দি‌কে উপ‌জেলার গার্লস স্কু‌লের মা‌ঠে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান এর নেতৃত্বে দৌলতপুর থানা পু‌লিশ গার্ড অফ অনার প্রদান করা হয়।

এ সময় অন‌্যান‌্য মু‌ক্তি‌যোদ্ধাগন সহ স্থানীয় নেত্রীবৃন্দ এবং উপ‌জেলার গন‌্যমান‌্য অ‌নেকে স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে উপ‌স্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ