Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সুন্দরগঞ্জে দিন-দুপুরে বাড়ি চুরির অপরাধে যুবক গেল জেলহাজতে

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ৫:২৮ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে দিন-দুপুরে বাড়ি চুরি করার সময় হাতে-নাতে ধরা পরে আতাউর রহমান (২৬) নামে এক চোরের অবস্থান হয়েছে জেলহাজতে। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠান পুলিশ। আতাউর রহমান রংপুর জেলাধীন পীরগাছা উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের প্রতিপাল গ্রামের মোক্তার মিয়ার ছেলে। এর আগের দিন মঙ্গলবার দুপুর দুইটার দিকে উপজেলার তারাপুর ইউনিয়নের চাচিয়া মীরগঞ্জ গ্রামের শাহাব উদ্দিনের ছেলে নুরুল ইসলামের বসতবাড়িতে চুরি করার সময় হাতে-নাতে ধরা পরে চোর আতাউর।

মামলা ও ঘটনাস্থল সূত্রে জানা গেছে, ঘটনার সময় নুরুল ইসলামের স্ত্রী মাসুদা বেগম তাঁর দুই ছেলে সন্তানসহ পাশের বাড়িতে বেড়াতে যান। ঘন্টা দুয়েক পরে বাড়িতে ফিরে এসে দেখেন তাঁর ঘরের তালা ভাঙ্গা। পরে তাদের চিৎকার শুনে প্রতিবেশীরা খুব দ্রæত ছুটে আসেন এবং আতাউর রহমানকে হাতে-নাতে আটক করেন। এসময় আতাউর রহমানের সহযোগি কাওছার মিয়া পালিয়ে যেতে সক্ষম হয়। কাওছার মিয়া পীরগাছা উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের পরাণ গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে আতাউর রহমানকে আটক করেন। রাতেই তার বিরুদ্ধে চুরির মামলা দেয়া হয়। মামলার বর্ণনা মতে ৯৪ হাজার টাকা চুরি হয়। থানার ওসি আব্দুল্লাহিল জামান ধৃত চোরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ