Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

চিতলমারীতে সাত বছরে শিশুকে ধর্ষণ চেষ্টা : আটক ১

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ৬:২৫ পিএম

বাগেরহাটের চিতলমারী উপজেলার কলতলা ইউনিয়নের চিংগুরি জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা আমিনুল ইসলামকে (৩৫) সাত বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক করেছে থানা পুলিশ। বুধবার সকাল ১০ টায় স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে দেয়।

চিংগুরি জামে মসজিদের সাধারণ সম্পাদক লিয়াকত আলী জানান, প্রতিদিন সকালে ইমাম আমিনুল ইসলাম মসজিদ এলাকার আশে-পাশের এলাকার কিছু শিক্ষার্থীকে পবিত্র কোরআন শিক্ষা দেন। কিন্তু বুধবার সকালে সুযোগ পেয়ে ওই ইমাম এলাকার জনৈক ব্যক্তির সাত বছরের শিশুকে মসজিদের সাথে তার থাকার ঘরে নিয়ে দরজা আটকিয়ে ধর্ষণ চেষ্টা করেন। এ ঘটনাটি শিশুটি বাড়িতে এসে তার মাকে খুলে বলে।

বিষয়টি জানা-জানি হলে এলাকাবাসী ওই ইমামকে আটক করে পুলিশে দেয়। আটক ইমাম মোড়েলগঞ্জ উপজেলার বারইখালী গ্রামের ওমর আলীর ছেলে।

ইমাম আমিনুল ইসলাম বলেন, আমি নিজের মেয়ের মত ওই ছাত্রীকে একটু আদর করেছি। আমার কোন অসৎ উদ্দেশ্য ছিলনা।

এ বিষয়ে চিতলমারী থানার ওসি (তদন্ত) মোঃ ইকরাম হোসেন বলেন, অভিযুক্ত ইমাম আমিনুল ইসলামকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে চিতলমারী থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ