Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

চাঁদপুরে কাজের মেয়েকে ধর্ষণ, চেয়ারম্যান প্রার্থী ও গৃহকর্তী আটক

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ৭:৩৬ পিএম

চাঁদপুর শহরের প্রিমিয়ার হাসপাতাল ভবনে এক যুবতীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার (৩ আগস্ট) রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত দুই জনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান ও গৃহকর্তী পলি বেগম। এ ঘটনায় প্রধান আসামী বাবুরহাট রুপালী ব্যাংক শাখার ম্যানেজার ইলিয়াছ হোসেন এখনো পলাতক রয়েছে।

ভুক্তভুগীর শাশুড়ি জানায়, প্রিমিয়ার হাসপাতালের পিছনের আরেকটি ভবনের ৭ম তলায় ভাড়া থাকেন রাবেয়া প্রকাশ পলি নামের এক নারী। তার বাসায় কাজের মেয়ে হিসাবে কাজ করতো ভুক্তভোগী ওই যুবতী। মঙ্গলবার (৩ আগস্ট) সন্ধ্যায় পলির ডাকে সারা দিয়ে ভবনে ঢুকেন অভিযুক্ত ২ যুবক। পরে তারা জোরপূর্বক তার ছেলের বউকে পালাক্রমে ধর্ষণ করে।

পুলিশ জানায়, ধর্ষণের অভিযোগের ভিত্তিতে আমরা ভাড়াটিয়া রাবেয়া প্রকাশ পলি এবং ধর্ষণের অভিযোগ উঠা কামরুজ্জামানকে আটক করি। বুধবার (৪ আগস্ট) কামরুজ্জামান ও গৃহকর্তী পলিকে আদালতে প্রেরণ করি। অভিযোগ উঠা কামরুজ্জামানের সহযোগী ইলিয়াস হোসাইনকে আটক করতেও অভিযান অব্যাহত রয়েছে।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশীদ বলেন, আঁখি বেগম নামের এক নারী বাদী হয়েছে চাঁদপুর মডেল থানায় মামলা করে। নারী ও শিশু নির্যাতন দমন আইনের-৯ (৩) অনুযায়ী আটক ২ জনকে আদালতরে পাঠানো হয়েছে। আমাদের পক্ষ থেকে ভুক্তভোগী যুবতীকে আইনি সহায়তা দেওয়া হচ্ছে। এ ঘটনায় পলাতক আরেক আসামীকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ