Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে ট্রাক চালক খুনের ঘটনায় আরো একজন গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ৮:১৯ পিএম

কোরবানির গরু নিয়ে চট্টগ্রাম আসার পথে ট্রাক চালককে গুলি করে হত্যার ঘটনায় আরও একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। এ নিয়ে র‌্যাব তিনজন ও পুলিশ সাতজনসহ ঘটনায় জড়িত মোট ১০ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গ্রেফতার আবদুর রহমান ভুট্টো (২২) নগরীর বায়েজিদ বোস্তামি এলাকায় বসবাস করেন। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

মঙ্গলবার গভীর রাতে সীতাকুন্ড উপজেলার শীতলপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের কর্মকর্তারা। ভুট্টো ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। সে সংঘবদ্ধ ডাকাতদলের সদস্য।

এর আগে, গত ২৪ জুলাই র‌্যাব সাদ্দাম হোসেন বাচা (৩১) ও মো. তুহিন (১৯) নামে দুই ভাইকে গ্রেফতার করে, যারা এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়। এ ছাড়া সীতাকুন্ড থানা পুলিশ আরও সাতজনকে গ্রেফতার করে। গত ১৬ জুলাই ভোরে বায়েজিদ-ফৌজদারহাট লিঙ্ক রোডের সীতাকুন্ড এলাকায় গরু লুট করতে ট্রাক চালক আব্দুর রহমানকে (৩৫) গুলি করে হত্যা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ