Inqilab Logo

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮, ১৯ সফর ১৪৪৩ হিজরী

পরীমনির বাসায় মিলেছে ভয়ংকর মাদক এলএসডি ও আইস

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ৮:৩০ পিএম

বিপুল পরিমাণ মাদকসহ আটক চলচ্চিত্র অভিনেত্রী পরীমনির বাসা থেকে ভয়ংকর মাদক এলএসডি ও আইসও উদ্ধার করেছে র‌্যাব। অভিযানে থাকা বাহিনীটির একাধিক সদস্য এই তথ্য নিশ্চিত করেন। সম্প্রতি বাংলাদেশে দুটি মাদকেরই সন্ধান পায় গোয়েন্দারা। ডি-লাইসার্জিক অ্যাসিড ডায়েথিলামাইড বা এলএসডি রাসায়নিক সংশ্লেষণের মাধ্যমে তৈরি একটি পদার্থ যা রাই এবং বিভিন্ন ধরনের শস্যের গায়ে জন্মানো এক বিশেষ ধরনের ছত্রাকের শরীরের লাইসার্জিক অ্যাসিড থেকে তৈরি করা হয়। এটি স্বচ্ছ, গন্ধহীন একটি পদার্থ। যুক্তরাষ্ট্রের ন্যাশনাল লাইব্রেরি অব মেডিসিনের মতে এটি পাউডার, তরল, ট্যাবলেট বা ক্যাপসুলের আকারে পাওয়া যায়।

আর ‘আইস’ মূলত মানুষের শরীরে অতিমাত্রায় উন্মাদনা ও উত্তেজনা ছড়ায়। খুব ব্যয়বহুল হওয়ায় উচ্চবিত্ত শ্রেণির লোকজনরাই তা গ্রহণ করে থাকে। বিভিন্ন ওষুধ থেকে এর কাঁচামাল সংগ্রহ করা হয়।

এদিকে রাজধানীর বনানীর বাসা থেকে আটকের পর পরীমনিকে উত্তরায় র‌্যাব সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়েছে। বুধবার সন্ধ্যা সাতটার দিকে র‌্যাবের কয়েকটি গাড়ি পরীমনির বাসায় প্রবেশ করে। এর আগে বুধবার বিকাল পাঁচটার কিছু সময় আগে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে রাজধানীর বনানীতে পরীমনির বিলাসবহুল বাড়িতে অভিযান চালায় র‌্যাব। বিপুল পরিমাণ মদ পাওয়া যাওয়ায় তাকে আটক করে বাহিনীটি।

বিকাল চারটার দিকে নিজের ভ্যারিফাইড ফেসবুক পেইজ থেকে লাইভে আসেন পরীমনি জানান, তার বাসায় কে বা কারা প্রবেশের চেষ্টা করছে। তার বাসায় সিভিলে এসে কেউ দরজা খোলার জন্য বলছে। তাদের পরিচয় জানতে চাইলেও তারা পরিচয় দিচ্ছেন না। একেকজনের একেকরকম পোশাক, চেহারা। ডাকাতের মতো মনে হচ্ছে। তিনি আতঙ্কিত। অবশেষে বিকাল চারটা ৩৩ মিনিটে ফেসবুক লাইভে থাকা অবস্থায় দরজা খোলেন তিনি। তখনই বাসায় প্রবেশ করেন র‌্যাব সদস্যরা।



 

Show all comments
  • Niaz Morshed Mim ৪ আগস্ট, ২০২১, ১০:৫২ পিএম says : 0
    মাত্রাতিরিক্ত বাড়লে তার অবস্থা এমন হওয়াটা অস্বাভাবিক কিছু নয়।
    Total Reply(0) Reply
  • M Roni Sarkar ৪ আগস্ট, ২০২১, ১০:৫২ পিএম says : 0
    আজকে প্রথম দেখলাম নায়িকার বিপদে কোনো নায়ক এগিয়ে আসে নি।
    Total Reply(0) Reply
  • BM Hannan ৪ আগস্ট, ২০২১, ১০:৫১ পিএম says : 0
    আল্লাহ্ তুমি হেদায়েত দাও অথবা ধ্বংস করে দাও, মেয়েটা দেশ ও যুবসমাজের জন্য একটা গজব যার পরিণাম জাহান্নাম।
    Total Reply(0) Reply
  • Titø BhuiyÂn ৪ আগস্ট, ২০২১, ১০:৫৩ পিএম says : 0
    ঢাকা শহরের রাতের রানী সব আটকা পড়ে যাচ্ছে ব্যাপারটা কি ভাল হচ্ছে !!!
    Total Reply(0) Reply
  • Md Msmbli ৪ আগস্ট, ২০২১, ১০:৫৩ পিএম says : 0
    এই মাদক অপরাধের জন্য মেয়েরা দায়ী নয়..! সমাজ ব্যবস্থা এর জন্য দায়ী...! বর্তমানে মেয়েদের কে তাদের স্বাধীনতার দোহাই দিয়ে তাদের কে বানানো হয়েছে ভোগ বিলাসের পণ্য...! তাহলে এই সব অপরাধ অপকর্মের জন্য কারা দায়ী..?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীমনি


আরও
আরও পড়ুন