Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

রূপগঞ্জে বিএনপির দোয়া ও মিলাদ মাহফিল

আব্দুল মতিন চৌধূরীর ৯ম মৃত্যুবার্ষিকী

উপজেলা সংবাদদাতা, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মরহুম আব্দুল মতিন চৌধূরীর ৯ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে জেলা বিএনপির নির্দেশনায় রূপগঞ্জ থানা বিএনপির উদ্যেগে রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাবো এলাকার নিজ বাসভবনসহ মসজিদে এ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিল শেষে মরহুম আব্দুল মতিন চৌধূরীর কবরস্থানে পুষ্পস্তবক অর্পণ করেন নেতাকর্মীরা। এতে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক অ্যাড মাহাফুজুর রহমান হুমায়ুন, জেলা বিএনপির সদস্য মোশারফ হোসেন ভুইয়া, আশরাফুল হক রিপন, হামিদুল হক খাঁন, জেলা স্বেচ্ছাসেবকদল সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান ভুইয়া, কায়েতপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা অ্যাড. গোলজার হোসেন, জেলা জাসাসের সভাপতি জাকির হোসেন, রূপগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি হাজ্বী সেলিম, যুবদল নেতা আব্দুল কাউয়ুম প্রধান, তারিকুল ইসলাম বিপুল, যুবদল নেতা মফিকুল ইসলাম খাঁন, আব্দুল্লাহ মিয়া, রোকন মিয়া, কাঞ্চন পৌরছাত্রদল নেতা শাহিন মিয়াসহ আরো অনেকে।

উল্লেখ্য, আব্দুল মতিন চৌধুরী নারায়ণগঞ্জরে রূপগঞ্জে ১৯৭৯ সাল থেকে চারবার সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৯১ সালে সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী ছিলেন তিনি। ২০০১ সালে বিএনপি-জামায়াত জোট সরকারে প্রথমে বস্ত্রমন্ত্রীর দায়িত্ব পান। তাঁর জন্ম ১৯৪০ সালে ১ সেপ্টেম্বের রূপগঞ্জের কাঞ্চনে । তিনি ২০১২ইং সনের ৪ আগষ্ট ৭৮ বছর বয়সে মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ