Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

৫৭ দিন পর বেরিয়ে এলো থলের বিড়াল

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১২:০৭ এএম

বিপুল পরিমাণ মাদকসহ চিত্রনায়িকা পরীমণিকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল বুধবার বনানীর বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় পরীমণির সঙ্গে আরো দু’জনকে আটক করা হয়েছে। পরে পরীমণিসহ তিনজনকেই র‌্যাব সদর দফতরে নেয়া হয়। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। পরীমণির বাসা থেকে হরেক রকমের মাদক জব্দ করা হয়। এসময় তার রুম থেকে ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইস উদ্ধার করে র‌্যাব।

এদিকে গতকাল বিকাল ৪টার দিকে র‌্যাব সদস্যরা অভিযান চালানোর জন্য তার বাড়ির সামনে অবস্থান গ্রহণ করলে তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে লাইভে যান পরীমণি। লাইভে পরীমণি বলেন, দিনদুপুরে কে বা কারা তার বাসায় আক্রমণ চালাচ্ছে। ঘটনার একপর্যায়ে বনানী থানায় ফোন করেন পরীমণি। থানা থেকে জানানো হয়, তার বাসায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা গিয়েছেন।
র‌্যাব জানায়, বনানীর লেকভিউ ১৯/এ নম্বর রোডে পরীমণির বাড়িতে গতকাল বিকালে অভিযান শুরুর চার ঘণ্টা পর রাত ৮টার দিকে তাকে একটি মাইক্রোবাসে তুলে নেয়া হয়। কী কারণে তাকে তুলে নেয়া হল, তার বিরুদ্ধে কী অভিযোগ, সে বিষয়ে র‌্যাবের কর্মকর্তারা তাৎক্ষণিক কিছু জানাননি।
অপরদিকে পরীমণিকে আটকের পর তার সহযোগী নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান চালায় র‌্যাব। বনানীর সাত নম্বর সড়কে তার বাসায় ওই অভিযান চালানো হয়।
র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন বলেন, তার বিষয়ে আমরা কিছু সুনির্দিষ্ট অভিযোগ পেয়েছি। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে তার বাসাতে অভিযান চালানো হয়। অভিযানে তার বাসা থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মাদক জব্দ করা হয়েছে। তাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরে বিস্তারিত জানানো হবে।
র‌্যাবের একজন কর্মকর্তা বলেন, চলচ্চিত্র নায়িকা পরীমণির বাসায় থরে থরে সাজানো ছিল দেশি-বিদেশি হরেক রকম মদের বোতল। ছোট-বড় এসব মদের বোতল পরীমণির ড্রইং রুম, বেড রুম এমনকি বাথরুমেও রাখা ছিল। এসময় তার রুম থেকে ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইস উদ্ধার করা হয়।
তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পরীমণি জানান, তিনি মদে আসক্ত ছিলেন। হরেক রকম মদের বোতলে ‘মদ সেবন’ তার শখ ছিল।
সরেজমিনে দেখা গেছে, ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে বিকাল চারটায় বনানীর বাড়িতে পরীমণির ফ্ল্যাটে অভিযানে যান র‌্যাবের সদস্যরা। র‌্যাব সদস্যরা বারবার তাদের পরিচয় দিলেও ভেতর থেকে দরজা খুলছিলেন না পরীমণি। তবে প্রায় ঘণ্টাখানেক সময় তিনি র‌্যাব সদস্যদের গেটে আটকে রেখে ফেসবুক লাইভে যান। পরে বিকাল পৌনে ৫টার দিকে ভেতর থেকে দরজা খুলে দেয়া হলে র‌্যাব সদস্যরা ভেতরে ঢোকেন। এরপর শুরু হয় তল্লাশি। একপর্যায়ের পরীমণিকে আটক করা হয়। র‌্যাব সদস্যরা মদসহ বিভিন্ন বিষয়ে বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করেন। একই সঙ্গে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত ওই বাসায় র‌্যাব সদস্যরা তল্লাশি চালায়। তারা পরীমণির বাসা থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশী মদ, ভয়ঙ্কর মাদক আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেন। এরপর রাত ৮ টার দিকে তাকে বাসা থেকে বের করা হয় এবং বাসা থেকে উদ্ধার হওয়া বিপুল পরিমাণ মাদক গাড়িতে করে নিয়ে যায় র‌্যাব। সেখান থেকে নেয়া হয় র‌্যাব সদর দফতরে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে বনানী থানায় হস্তান্তর করা হবে বলে জানা গেছে। ওদিকে বনানী থানা সূত্রে জানা গেছে, পরীমণির বিরুদ্ধে প্রতারণা ও মাদক মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।
র‌্যাবের এক কর্মকর্তা বলেছেন, চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযানে গিয়ে তাজ্জব বনে গেছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। ফ্লাটে ঢুকেই তারা দেখেন থরে থরে সাজানো রয়েছে বিভিন্ন ব্র্যান্ডের মদের বোতল। দেখে মনে হচ্ছিল, অভিনেত্রীর বাসাটা যেন ছোটখাটো একটা মদের বার।
র‌্যাব সূত্র জানায়, স¤প্রতি হেলেনা জাহাঙ্গীর, ফারিয়া মাহাবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেফতারের ঘটনার ধারাবাহিকতায় চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযান চালানো হয়।
বাসায় মিলেছে ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইস : বিপুল পরিমাণ মদসহ আটক পরীমণির বাসা থেকে ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইস উদ্ধার করেছে র‌্যাব। ডি-লাইসার্জিক অ্যাসিড ডায়েথিলামাইড বা এলএসডি রাসায়নিক সংশ্লেষণের মাধ্যমে তৈরি একটি পদার্থ যা রাই এবং বিভিন্ন ধরনের শস্যের গায়ে জন্মানো এক বিশেষ ধরনের ছত্রাকের শরীরের লাইসার্জিক অ্যাসিড থেকে তৈরি করা হয়। এটি স্বচ্ছ, গন্ধহীন একটি পদার্থ। যুক্তরাষ্ট্রের ন্যাশনাল লাইব্রেরি অব মেডিসিনের মতে, এটি পাউডার, তরল, ট্যাবলেট বা ক্যাপসুলের আকারে পাওয়া যায়। আর ‘আইস’ মূলত মানুষের শরীরে অতিমাত্রায় উন্মাদনা ও উত্তেজনা ছড়ায়। খুব ব্যয়বহুল হওয়ায় উচ্চবিত্ত শ্রেণির লোকজনই তা গ্রহণ করে থাকে। বিভিন্ন ওষুধ থেকে এর কাঁচামাল সংগ্রহ করা হয়।
সরেজমিনে দেখা যায়, উৎসুক জনতা পরীমণির বাসার সামনে এসে কোনো ধরনের স্বাস্থ্যবিধি না মেনে কেউ কেউ সেলফি তুলেন, আবার কেউ কেউ ভিডিও ধারণ করেন। এসময় তাদের এ কার্যক্রমের কারণে উপস্থিত গণমাধ্যমকর্মী ও আইনশৃঙ্খলা বাহিনীকে নিজ নিজ দায়িত্ব পালন করতে সমস্যায় পড়তে দেখা গেছে।
পরীমণির বাসার সামনে এমন ভিড় দেখে এগিয়ে আসেন বনানী সোসাইটির লোকজনও। তারা বারবার মাইকিং করে বলেন, গণমাধ্যমকর্মী ও আইন-শৃঙ্খলা বাহিনী ছাড়া যারা আছেন তারা ঘটনাস্থল থেকে সরে যান। এছাড়া করোনা মহামারির মধ্যে বনানী এলাকাকে নিরাপদ রাখতে সবাইকে স্বাস্থ্যবিধি মানার জন্য বনানী সোসাইটি থেকে আহ্বান করা হয়। কিন্তু উপস্থিত লোকজন কোনো কথার তোয়াক্কা না করে ঘটনাস্থলে ভিড় করেন।
উল্লেখ্য, গত ১৪ জুন দুপুরে সাভার থানায় নির্যাতন ও ধর্ষণচেষ্টার অভিযোগে ছয় জনের নামে মামলা দায়ের করেন নায়িকা পরীমণি। মামলায় নাসির ইউ মাহমুদকে প্রধান আসামি করা হয়। এরপর বেশ কিছু সিসিটিভি ফুটেজে পরীমণি বিতর্কিত হয়ে ওঠেন। আসামিরা বর্তমানে জামিনে বাইরে আছেন।



 

Show all comments
  • MD Shariful Islam ৫ আগস্ট, ২০২১, ১২:৫৬ এএম says : 0
    প্রশাসনকে ধন্যবাদ। এইরকম অভিযান চলতে থাকুক। মাদকের আখড়া গুড়িয়ে দিন।
    Total Reply(0) Reply
  • Shakil Khan ৫ আগস্ট, ২০২১, ১২:৫৬ এএম says : 0
    এটা দেখার অপেক্ষায় ছিল জাতি
    Total Reply(0) Reply
  • MD Firoz ৫ আগস্ট, ২০২১, ১২:৫৬ এএম says : 0
    রাতের রানি তো পাওয়া গেল। কিন্তুু রাতের রাজারা কোথায়।এবার রাতের রাজাদের ধরেন
    Total Reply(0) Reply
  • Habibullah Rahmany ৫ আগস্ট, ২০২১, ১২:৫৭ এএম says : 0
    তাকে কঠিন শাস্তি দেয়া উচিত, তার সাথে যাদের যাতায়াত আছে সকল কে আইনের আওতায় আনা হোক
    Total Reply(0) Reply
  • Sk Sattar Sikder ৫ আগস্ট, ২০২১, ১২:৫৭ এএম says : 0
    এই দেশের এক অভিশাপ। প্রয়োজন নেই আমার দেশে! মৃত্যদন্ত চাই
    Total Reply(0) Reply
  • MD Mujaheed Chowdhury ৫ আগস্ট, ২০২১, ১২:৫৭ এএম says : 0
    বেপর্দা, বেহায়া ভাবে চলাফেরার জন্য তার বিরুদ্ধে মামলা হওয়া দরকার।
    Total Reply(0) Reply
  • [email protected] ৫ আগস্ট, ২০২১, ৪:০০ এএম says : 0
    পরি মনির সাথে যারাই জড়িত তাদেরকেও আইনের আওতায় আনা হোক এবং দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।
    Total Reply(0) Reply
  • MD ATAUR RAHMAN ৫ আগস্ট, ২০২১, ৪:০৮ এএম says : 0
    Thank,s
    Total Reply(0) Reply
  • Md Kabir Hossain ৫ আগস্ট, ২০২১, ৩:৪৭ পিএম says : 0
    প্রশাসনকে ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীমণি

১৩ সেপ্টেম্বর, ২০২১
২ সেপ্টেম্বর, ২০২১
২ সেপ্টেম্বর, ২০২১
২ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন