Inqilab Logo

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

শ্রীবরদীতে ভ্রাম্যমাণ আদালতের ওপর হামলা, ১২১ জনের বিরুদ্ধে মামলা

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৮:১৭ এএম

শেরপুরের শ্রীবরদী উপজেলার ঝগড়ারচর বাজারে লকডাউনের দায়িত্বে নিয়োজিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর হামলার ঘটনায় শ্রীবরদী থানায় ২১ জনের নাম উল্লেখ করে আরো ১শ জনকে অজ্ঞাতসহ মোট ১শ ২১ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। শ্রীবরদী উপজেলা পরিষদের সিএ মো: কামরুজ্জামান বাদী হয়ে শ্রীবরদী থানায় সরকারী কাজে বাধা দেয়ায় একটি অভিযোগ দায়ের করেন।

৪ আগষ্ট দুপুরে শ্রীবরদী উপজেলার ঝগড়ারচর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় স্থানীয় কতিপয় ব্যবসায়ী ভ্রাম্যমান আদালত ও আইন শৃঙ্খলা বাহিনীর ওপর হামলা চালায়। মাইকিং করে লোক জড়ো করে হামলার ঘটনা ঘটায়।

এ সময় ময়মনসিংহ বিজিবি-৩৯ ব্যাটালিয়ানের সদস্য রবিউল ইসলাম ও সবুজ মিয়া এবং পুলিশের এএসআই আজহারুল হক ও কনস্টেবল জান্নাত মিয়া আহত হন।

এ ব্যাপারে শেরপুরের জেলা প্রশাসক মো: মোমিনুর রশিদ জানান, যে ব্যক্তিই বিশৃঙ্খলা করার চেষ্টা করবে তার বিরুদ্ধেই কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। হামলাকারীদের কোন ছাড় দেওয়া হবে না।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস জানান, ওই ঘটনায় শ্রীবরদী উপজেলা পরিষদের সিএ মো: কামরুজ্জামান বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি মামলা দিয়ছেন। এতে ২১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১শ জনসহ ১২১ জনের নামে মামলা রেকর্ড করা হয়েছে।



 

Show all comments
  • Abir ৬ আগস্ট, ২০২১, ৯:৫৯ পিএম says : 0
    Thanks
    Total Reply(0) Reply
  • Abir ৬ আগস্ট, ২০২১, ১০:০০ পিএম says : 0
    Sharpur Gala
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা

১৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ