Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুর গুজব

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৯:৫১ এএম

হঠাৎ করে গতকাল বুধবার রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন করোনাভাইরাসে আক্রান্ত সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুর গুজব ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বুধবার (৪ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে আবদুল মুহিতের ছোট ভাই ও পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন জানান, মুহিত ভাইয়ের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। তার অক্সিজেন স্যাচুরেশন ৯৬। তিনি তার রাতের খাবার খেয়েছেন এবং এখন ঘুমানোর চেষ্টা করছেন।

এছাড়াও আবদুল মুহিতের পরিবারের অন্যান্য সদস্যদের থেকে জানা গেছে, তিনি বুধবার সকাল থেকে রাত পর্যন্ত পরিবার ও শুভাকাঙ্ক্ষী অনেকের সঙ্গে টেলিফোনে কথা বলেছেন। তার মধ্যে একজন তার ভাগ্নিজামাই ড. আহমদ আল কবীর। তিনি সর্বশেষ খোঁজ নিয়ে জেনেছেন আবুল মাল আবদুল মুহিত সুস্থ রয়েছেন। শারীরিক অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে। তিনি স্বাভাবিকভাবে খাওয়া-দাওয়া ও কথাবার্তা বলতে পারছেন। তবে ঢাকার প্রবীণ এই নেতার দ্বিতীয় দফা পরীক্ষায়ও করোনা পজিটিভ এসেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুর সংবাদ ছড়ানোর বিষয়টি গুজব বলে জানিয়েছেন তার পরিবারের ঘনিষ্ঠজনেরা।

৮৭ বছর বয়সী মুহিতের নমুনা পরীক্ষায় গত ২৪ জুলাই করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে। এরপর থেকে রাজধানীর বনানীর বাড়িতে আইসোলেশনে ছিলেন তিনি। এই অবস্থায় ২৮ জুলাই বিকেলে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। আবদুল মুহিত করোনা টিকার দুটি ডোজই নিয়েছেন।

আবুল মাল আবদুল মুহিত ২০০৯ থেকে ২০১৮ সাল পর্যন্ত আওয়ামী লীগ সরকারে অর্থমন্ত্রীর দায়িত্ব পালনের পর রাজনীতি থেকে অবসর নেন। তিনি এ পর্যন্ত ১২টি বাজেট উপস্থাপন করেন, যার মধ্যে ১০টি আওয়ামী লীগ সরকার আমলের।



 

Show all comments
  • গিয়াস উদ্দিন ৫ আগস্ট, ২০২১, ১১:১৫ এএম says : 0
    যারা এসব গুজব ছড়ায়, তারা মানুষের কাতারে পরে না
    Total Reply(0) Reply
  • Md Dulal ৫ আগস্ট, ২০২১, ১১:০২ এএম says : 0
    যারা এমন গুজব ছড়ায় তারা সব রাবিশ
    Total Reply(0) Reply
  • জুয়েল ৫ আগস্ট, ২০২১, ১১:১৩ এএম says : 0
    যারা গুজব ছড়ায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত
    Total Reply(0) Reply
  • Ali Hussain ৫ আগস্ট, ২০২১, ১১:০০ এএম says : 0
    Get well soon!
    Total Reply(0) Reply
  • রোদেলা ৫ আগস্ট, ২০২১, ১১:১৪ এএম says : 0
    তার দ্রুত সুস্থতা কামনা করছি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ