Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনাতে ২৪ ঘন্টায় করোনায় ৪ জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৯:৫৭ এএম

খুলনায় গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল ৮টা থেকে আজ বৃহস্পতিবার (০৫ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এরমধ্যে খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ৩ জন এবং শহীদ শেখ আবু নাসের হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে। খুলনা জেনারেল হাসপাতালে, খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে এবং গাজী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে কারো মৃত্যু হয়নি।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডাঃ সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু হয়েছে। এ হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন ১২৩ জন। যার মধ্যে রেড জোনে ৪৭ জন, ইয়ালো জোনে ৪৫ জন, আইসিইউতে ২০ জন। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ২৭ জন আর সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন ১৫ জন।

খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ প্রকাশ দেবনাথ জানিয়েছেন, গত ২৪ ঘন্টায় এ হাসপাতালে করোনায় একজনের মৃত্যু হয়েছে। তিনি হলেন নগরীর সোনাডাঙ্গা এলাকার মমতাজ বেগম (৫৫)। হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৩৯ জন। তার মধ্যে আইসিইউতে রয়েছে ১০ জন। গত ২৪ ঘন্টায় ৩ জন রোগী ভর্তি হয়। আর সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন ২জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ