Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

নোয়াখালীতে করোনায় ৫ জনের মৃত্যু, ২৩৬জন শনাক্ত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ১০:৫৬ এএম

নোয়াখালীতে করোনা আক্রান্ত ও মৃত্যুর হার বৃদ্ধি বেড়েছে। গত ২৪ ঘন্টায় করোনায় ৫জনের মৃুত্য হয়েছে। একই সময় শনাক্তের হার ৩৩ দশমিক ৯শতাংশ। এদিন ৭১৩ জনের নমুনা পরীক্ষা করে ২৩৬জনের শরীরে করোনা শনাক্ত হয়। ।

বৃহস্পতিবার সকালে জেলা সিভিল সার্জন ডা. মো.মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করে। এর আগে বুধবার রাত ১০টার দিকে জেলা সিভিল সার্জনের কার্যালয় এই সব তথ্য তাদের ফেইসবুক অ্যাকাউন্টেও প্রকাশ করে।

তিনি আরও জানান, এতে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ষোল হাজার ৮০৪জন। মোট আক্রান্তের হার ১৪ দশমিক ৪৩ শতাংশ। গত ২৪ ঘন্টায় জেলায় করোনায় ৫ জনের মৃত্যু হয়েছে। জেলায় এই নিয়ে করোনায় আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৯৬ জনে। এর মধ্যে সদর উপজেলায় মারা যায় ৩৬জন, সুবর্ণচরে ৬জন, হাতিয়া ২জন, বেগমগঞ্জ ৬১জন, সোনাইমুড়ীতে ১৬জন, চাটখিল ২৩জন, সেনবাগে ২৫জন, কোম্পানীগঞ্জ ৪জন, কবিরহাটে রয়েছে ২৩জন। মৃত্যুর হার ১দশমিক ১৬শতাংশ।
সিভিল সার্জনের কার্যালয় সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৬০জন, সুবর্ণচরে ১৩জন, হাতিয়া ৫জন, বেগমগঞ্জ ১২জন,সোনাইমুড়ীতে ২জন,চাটখিল ১৩জন, সেনবাগ ৯জন, কোম্পানীগঞ্জ ৯২জন, কবিরহাটে ৩০জন রয়েছেন। আরও জানা যায়, এছাড়া সুস্থ হয়েছেন দশ হাজার ৫৯২ জন। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৬৩ দশমিক ৩শতাংশ।

এদিকে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ছয় হাজার ১১৬ জন। কোভিড ডেডিকেটেড হাসপাতালে (শহীদ ভুলু স্টেডিয়াম) ভর্তি রয়েছেন ৯১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন