Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বৃষ্টিভেজা দিনে নুসরাতকে নিয়ে লাঞ্চ ডেটে যশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ১১:২৯ এএম

আর কোনও লুকোচুরি নয়। বৃষ্টির দিনে অন্তঃসত্ত্বা নুসরাতের ফুড ক্রেভিং মেটাতে লাঞ্চ ডেটে নিয়ে গেলেন যশ। জলমগ্ন কলকাতার রাস্তায় হাতে হাতে রেখে দেখা গেল যশ নুসরাতকে। বৃষ্টির দিনে প্রেমের পরশ লেগেছিল দুজনের মনেই। নুসরাত সেজে উঠেছিলেন নীল রঙের কুর্তিতে, সঙ্গে চোখে চশমা ও মেকআপহীন লুক। প্রেমিকার সঙ্গে সামঞ্জস্য রেখেই যশ পরেছিলেন হালকা ও গাঢ় নীল রঙের শার্ট।

অন্তঃসত্ত্বা প্রেমিকার খেয়াল যে তিনি ভালোই রাখছেন, তা আর বলার অপেক্ষা লাগে না। গাড়ি থেকে নুসরাতকে হাত ধরে নামানো থেকে হাত ধরেই রাস্তা দিয়ে হাঁটা, সবই করলেন এই প্রেমিক যুগল। পার্কস্ট্রীটের এক নামী রেস্তোরাঁয় চলল তাদের মধ্যাহ্নভোজ।

এর আগেও বারবার আকারে-ইঙ্গিতে নিজেদের সম্পর্কের জানান দিয়েছেন তারা। তবে এভাবে হাতে হাত রেখে প্রকাশ্যে কলকাতার রাস্তা হাঁটা, এটা বোধ হয় এই প্রথম।

এদিন যখন যশ ও নুসরাতের গাড়ি রোডের উপর দিয়ে ছুটছিল, তখন ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘হাফ গার্লফ্রেন্ড’ ছবির বারিস গানটি। একেবারে যেন পিকচার পারফেক্ট মুহূর্ত।

বেশ কিছুদিন ধরেই একসঙ্গেই থাকছেন যশ–নুসরাত এমনটা শোনা যাচ্ছে টলিপাড়ার অন্দরে। নুসরাতের মা হওয়ার সময় যত এগিয়ে আসছে তত বেশী নুসরাত নিজের ভাবী সন্তান ও যশের সঙ্গে এই মুহূর্তটা চেটে পুটে উপভোগ করছেন। আপাতত অন্তঃসত্ত্বা অবস্থার তৃতীয় পর্যায় চলছে নুসরাতের। সেপ্টেম্বরেই নতুন অতিথি আসতে চলেছে, এমনটাই জানা যাচ্ছে। এই কারণে প্রেমিকাকে সবসময় চোখে চোখেই রাখছেন যশ। সমস্ত বিতর্ককে দূরে রেখে যশের সঙ্গেই যে নুসরাত নিজের নতুন জীবন শুরু করতে চান, তা এখন বেশ স্পষ্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন