Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

টঙ্গীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ১:৪২ পিএম | আপডেট : ২:১৫ পিএম, ৫ আগস্ট, ২০২১

টঙ্গীর দেওড়া এলাকায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভাদাম এলাকার তুরাগ নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।
নিহতরা হচ্ছে-টঙ্গীর বড় দেওড়া এলাকার হাসান মিয়ার ছেলে হাসনাত (১১) ও একই এলাকার ওমর আলীর ছেলে ইউলাত হোসেন তামজিদ (১০)। নিহত হাসনাত টঙ্গীর দেওড়া এলাকার হাজী মোহাম্মদ আলী স্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্র এবং তামজিদ কাজু খান মাদ্রাসার চতুর্থ শ্রেণীর ছাত্র ছিলো।
স্বজনরা জানান, বুধবার দুপুরে গোসল করার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে তারা আর বাসায় ফেরেনি। বিকেল থেকেই দুই পরিবার ও এলাকাবাসী বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি। পরে থানা পুলিশকে অবগত করলে তারাও এলাকাবাসীর সাথে খোঁজাখুঁজি করেন। এক পর্যায়ে দুইজনই নদীতে গোসল করতে গিয়েছিল তথ্য পেয়ে থানা পুলিশ বৃহস্পতিবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুই শিশুর মরদেহ উদ্ধার করে।
ফায়ার সার্ভিসের ডুবুরি দল জানান, ঘটনার সংবাদ পাওয়া মাত্র আমরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করতে সক্ষম হই। পরে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ