Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে চেকপোস্টে মাইক্রোবাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ২:৩২ পিএম

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় বেপরোয়া মাইক্রোবাসের ধাক্কায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন । আহত হয়েছেন আরো এক পুলিশ সদস্য । বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী হাইওয়ে থানার সামনে এ ঘটনা ঘটে । নিহত পুলিশ সদস্যের নাম মোহাম্মদ রাব্বি ভুইয়া (২৬) । রাব্বির লাশ হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। আর আহত মেহাম্মদ আরাফাত(২৮) । তাকে আরাফাতকে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।
দোহাজারী হাইওয়ে থানার ওসি আব্দুর রব বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ পালিয়ে যাওয়ার সময় ঘাতক মাইক্রোবাসটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে। হাইওয়ে থানার ওসি আব্দুর রব জানান, দোহাজারী হাইওয়ে থানার এসআই মোঃ ফারুক ও এএসআই আদাবরের নেতৃত্বে হাইওয়ে থানার সামনে চেকপোষ্টে দায়িত্বরত ছিল বেশ কয়েকজন পুলিশ সদস্য । এসময় কক্সবাজারের দিক থেকে চট্টগ্রাম অভিমুখি একটি মাইক্রোবাস দ্রুতগতিতে চেকপোস্ট অতিক্রম করার চেষ্টা করলে পুলিশ সদস্যরা এটিকে থামানোর সিগনাল দেন । কিন্তু সিগন্যাল অমান্য করে দায়িত্বরত পুলিশ সদস্যদের চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে । আর এতেই গুরুতর আহত হয় কনস্টেবল রাব্বি ভুইয়া ও আরাফাত। এ সময় অন্যান্য পুলিশ সদস্য ও প্রত্যক্ষদর্শীরা আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক পুলিশ সদস্য রাব্বী ভুইয়াকে মৃত ঘোষণা করেন। এবং অপর পুলিশ সদস্য আরাফাতকে ভর্তি রেখে চিকিৎসা দিচ্ছেন। ওসি আবদুর রব বলেন, থানার সামনে নিয়মিত চেকপোস্ট করে থাকি আমরা। ঘটনার সময় চেকপোষ্টে ওই মাইক্রোবাসকে থামার সিগন্যাল দিলে বেপরোয়া গতিতে মাইক্রোবাসটি পুলিশ সদস্যদের চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় মাইক্রোবাসটিকে আটক করতে সক্ষম হলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৬ সেপ্টেম্বর, ২০২১
১৬ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ