Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে মহিলা খুন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ২:৫৩ পিএম

আড়াইহাজারে হালিমা বেগম (৫৫) নামের এক মহিলা খুন হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টায় উপজেলার গোপালদী পৌর সভার ভিটি কলাগাছিয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত হালিমা ওই গ্রামের আঃ করিমের স্ত্রী।
আড়াইহাজার উপজেলার গোপালদী তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এস আই) সফিউদ্দিন জানান, নিহত হালিমা বাড়ির পাশেই হাসান আলী নামক এক ব্যাক্তির নিকট তার একটি মেয়ে বিয়ে দেন। ঘটনার সময় হাসান আলী ও তার ভাই ইমাম আলী ঝগড়া লাগে। ঝগড়ার এক পর্যায়ে হালিমা গিয়ে জামাইয়ের ভাই ইমাম আলীর সাথে তর্কে জড়িয়ে যান এবং ঝগড়া থামানোর চেস্টা করেন। এতে ক্ষিপ্ত হয়ে ইমাম আলী হাতে থাকা ছুরা দিয়ে হালিমাকে কোপ দেয় । এতে গলায় কোপ লাগলে সে গুরুতর আহত হয়।
পরে স্বজনরা উদ্ধার করে আড়াইহাজার হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে ঢাকায় প্রেরণ করেন। ঢাকা নেওয়ার পথে সে মারা যান। এই ঘটনায় হালিমার স্বামী আঃ করিম ও আহত হয়।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, এই ঘটনায় থানায় মামলা দায়েরর প্রস্তুুতি চলছে। আসামী গ্রেফতার অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ