Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

শাহবাগে বিপুল পরিমাণ মদ ও বিয়ারসহ আটক ৫

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৩:৫২ পিএম

রাজধানীর শাহবাগ থানা এলাকা থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদ ও বিয়ারসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-২ এর একটি দল গত বুধবার (৪ আগস্ট) রাত পৌনে ১১টার দিকে রাজধানীর শাহবাগ থানা এলাকার একটি নির্মাণাধীন ভবনে অভিযান পরিচালনা করে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৬৭৪ ক্যান বিয়ার, ৭৪৮ বোতল বিভিন্ন ব্র্যান্ডের দেশি-বিদেশি মদ ও মাদক বিক্রির ১ লাখ ৮৮ হাজার টাকা জব্দ করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন : মো. শাহিন মিয়া (৩২), মো. কাওসার (৩৬), মো. জিতু মিয়া (৫৫), মো. জালাল খান (৩৬), মো. নয়ন মিয়া (২০)।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ রাজধানী ঢাকার শাহবাগ থানা এলাকার একটি নির্মাণাধীন ভবনে অভিযান চালিয়ে ৬৭৪ ক্যান বিয়ার, ৭৪৮ বোতল বিভিন্ন ব্র্যান্ডের দেশি-বিদেশি মদ ও মাদক বিক্রির ১ লাখ ৮৮ হাজার টাকাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ীরা জানিয়েছেন, দীর্ঘ দিন ধরে তারা পরস্পর যোগসাজশে অবৈধভাবে দেশি-বিদেশি মদ ও বিয়ার রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ