Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যান সেরা ক্রীড়া সংগঠক হিসেবে প্রধানমন্ত্রীর কাছ থেকে সম্মাননা পুরস্কার পেলেন

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৪:০০ পিএম | আপডেট : ৪:২৫ পিএম, ৫ আগস্ট, ২০২১

ক্রীড়া সংগঠক হিসাবে জাতীয় ক্রীড়া ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় জাতীয় ক্রীড়া পরিষদ সম্মাননা পুরস্কার পেলেন, বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা।

জাতীয় ক্রীড়া পরিষদ আয়োজিত শেখ কামালের ৭২ তম জন্মদিনে আজ (৫ আগস্ট) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল আলোচনা শেষে এ সম্মাননা পুরস্কার প্রদান করেন।

শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ ৭ ক্যাটাগরিতে ১২ জন ক্রীড়া ব্যক্তিত্ব আর প্রতিষ্ঠানকে চূড়ান্ত মনোনীত করেছে। আজীবন সম্মাননা পেলেন লিজেন্ড ফুটবলার কাজী সালাহউদ্দিন, সেরা ক্রীড়াবিদ হিসেবে পুরস্কৃত হলেন, আর্চারির রোমান সানা, ভারোত্তোলনের মাবিয়া খাতুন ও সাঁতারের মাহফুজা খাতুন শিলা।

সেরা উদীয়মান ক্রীড়াবিদ হয়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেট দলের অধিনায়ক আকবর আলী, দাবাড়ু ফাহাদ রহমান, চলতি বছর নারী ফুটবল লিগে আতাউর রহমান ভুঁইয়া, মানিক কলেজ একাডেমি ক্লাবে দারুণ পারফর্ম করা উন্নতি খাতুন। সেরা সংগঠক হয়েছেন মঞ্জুর কাদের ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্যশৈহ্লা।

এছাড়া সেরা ফেডারেশনের পুরস্কার পেয়েছেন বিসিবি, সেরা পৃষ্ঠপোষক ওয়ালটন আর সেরা ক্রীড়া সাংবাদিক বর্ষীয়ান মোহাম্মদ কামরুজ্জামান।

প্রসঙ্গত, ক্যশৈহ্লা বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ