Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

তালাকের প্রতিশোধ নিতেই এসিড ছুঁড়ে জাহাঙ্গীর

প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সাবেক স্ত্রী শেলি আক্তার (২২) ও তার মা হোসনে আরা বেগমকে (৫০) এসিড ছুঁড়ে মারার কথা স্বীকার করেছে অটোরিকশা চালক জানে আলম ওরফে জাহাঙ্গীর (৩০)। তালাকের প্রতিশোধ নিতে শেলি ও তার মাকে এসিড ছুঁড়ে মেরেছে বলে পুলিশকে জানায় সে। গতকাল (শুক্রবার) বিকেলে তাকে চট্টগ্রামে আনা হয়। বৃহস্পতিবার ঢাকা থেকে তাকে গ্রেফতার করেছে কোতয়ালি থানা পুলিশ।
জাহাঙ্গীর বলেন, সে (শেলি) আমাকে তালাক দিয়েছে। আমি তো তাকে তালাক দিইনি। সে এখনও আমার স্ত্রী। এসিড মারার কথা স্বীকার করে জাহাঙ্গীর আরও বলেন, নিজের স্ত্রীকে অন্য কারও সঙ্গে দেখলে কেমন লাগে আপনারাই বলুন, সেজন্য মেরেছি। নিজের অটোরিকশার ব্যাটারি থেকে এসিড নিয়ে তাদের মেরেছে বলেও জানায় সে।
জাহাঙ্গীরকে গ্রেফতারের বিষয়টি জানাতে আয়োজিত সংবাদ সম্মেলনে নগর পুলিশের উপ কমিশনার (ডিসি-দক্ষিণ) এম মোস্তাইন হোসেন বলেন, ভিকটিম শেলি আক্তার তাকে এক বছর আগে তালাক দেয়। জাহাঙ্গীর অটোরিকশা চালক হলেও ভবঘুরে টাইপের ছিল। এজন্য শেলি তাকে তালাক দেয়। কিন্তু জাহাঙ্গীর এখনও তার স্ত্রীকে চায়। এটা নিয়ে দ্ব›দ্ব থেকে সে এসিড ছুঁড়ে মেরেছে বলে আমাদের জানিয়েছে।
সংবাদ সম্মেলনে নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি-দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ বলেন, ২৬ সেপ্টেম্বর ভোর সাড়ে চারটার দিকে জাহাঙ্গীর সিআরবি ফ্রান্সেস রোডে জনৈক নব্যার বস্তিতে ঘুমন্ত অবস্থায় শেলি ও তার মাকে এসিড ছুঁড়ে মারে। এতে তাদের মুখমÐলসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়।
তিনি জানান, জাহাঙ্গীর এসিড ছুঁড়তে যাবার সময় অটোরিকশাও চালিয়েই সেখানে যায়। এসিড ছুঁড়ে মারার পর সে অটোরিকশা এবং নিজের জুতা ফেলেই পালিয়ে যায়। পুলিশ ওইদিনই সেগুলো জব্দ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তালাকের প্রতিশোধ নিতেই এসিড ছুঁড়ে জাহাঙ্গীর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ