Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে ৪৬ হাজার ইয়াবাসহ দুইজন গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৬:০২ পিএম

নগরীতে ৪৬ হাজার ৭৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার নগরীর বাকলিয়া থানার সংযোগ সেতু এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়েছে। গ্রেফতার দুই জন হলেন- আবু ছিদ্দিক ও বেলাল উদ্দিন। তারা দুইজনই কক্সবাজার জেলার বাসিন্দা।
র‍্যাব কর্মকর্তারা জানান র‍্যাব-৭ গোপন সূত্রে জানতে পারে, কতিপয় মাদক কারবারি পিকআপে বিপুল ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসছে। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে র‍্যাব শাহ আমানত সেতু সংযোগ সড়ক এলাকায় বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। কক্সবাজার থেকে আসা পিকআপ চেকপোস্টের দিকে আসতে থাকলে এটির গতিবিধি সন্দেহজনক মনে হয়। পিকআপটি র‍্যাবের চেকপোস্টের সামনে থামিয়ে চালক ও হেলপার সুকৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‍্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ