Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ’লীগের নামে যারা চাঁদাবাজি করছে তাদের দল থেকে বিতাড়িত করা হবে : কৃষিমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৬:১৬ পিএম

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, আওয়ামী লীগের নামে ভুয়া সংগঠন করে, কার্ড ছাপিয়ে যারা চাঁদাবাজি করছে, তাদের দল থেকে বিতাড়িত করা হবে।

তিনি আরও বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে আমাদেরও ভূমিকা রাখতে হবে। এসব সংগঠন করে আওয়ামী লীগের গায়ে কালিমা লেপন করা যাবে না। নেত্রী বিষয়টি কঠোর হস্তে দমন করছেন। শেখ কামালের স্মৃতিচারণ করে কৃষিমন্ত্রী বলেন, শেখ কামালের মধ্যে আমরা উদ্যম দেখেছি। তিনি বেঁচে থাকলে দেশ পরিচালনায় অনন্য ভূমিকা রাখতেন। বঙ্গবন্ধু এবং শেখ কামাল বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই উন্নত রাষ্ট্রের তালিকায় থাকত।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজউদ্দিন রিয়াজ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ