Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ইন্দরকানীতে ইউপি নির্বাচনের জের ধরে সংঘর্ষে আহত ১০, গ্রেফতার ৪

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৭:৪৭ পিএম

ইন্দরকানী ইউপি নির্বাচনের জের ধরে ২ পরাজিত প্রার্থীর সংঘর্ষে আহত ১০ জন ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার বালিপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

জানা যায়, সম্প্রতি ইউপি নির্বাচনকে কেন্দ্র করে এ সংঘর্ষ হয়েছে। বালিপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের একই গ্রামের মজিবুর রহমান মাতুব্বর ও ছরোয়ার খান ইউপি সদস্য হিসেবে নির্বাচন করেন। নির্বাচনে ২জনই হেরে যান। পরে উভয়ের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করে। বৃহস্পতিবার দুপুরে বালিপাড়া বাজারে উভয়ের মধ্যে সংঘর্ষে রাসেল মাতুব্বর, হাসিব খান, সরোয়ার হোসেন, নাসির মাতুব্বর, আঃ হালিম, হাতেম মাতুব্বর, রোজিনা, বাহাদুর সহ ১০ জন আহত হয়। গুরুত্বর আহতরা পিরোজপুর সদর হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন।

নাসির মাতুব্বর জানান, সরোয়ারের লোকজন পরিকল্পিতভাবে এসে আমার দোকানে হামলা চালিয়ে আমাকে আহত করে দোকানের মালামাল ভাংচুর করে নগদ টাকা সহ বিভিন্ন মালামাল নিয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল থেকে সরোয়ার খান, মজিবুর রহমান, মিজান মুন্সী ও হাসিব খানকে আটক করে থানায় নিয়ে আসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর

২৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ