Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

সাঁতার শিখতে নেমে তিন বোনের মর্মান্তিক মৃত্যু

রংপুর থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১২:০৫ এএম

রংপুরের বদরগঞ্জে যমুনেশ্বরী নদীতে সাঁতার শিখতে নেমে পানিতে ডুবে তিন বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

এ ঘটনায় দুই গ্রামে চলছে শোকের মাতম। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে জেলার বদরগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের নাটারাম এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বদরগঞ্জ উপজেলার ওসমানপুর এলাকার রবিউল ইসলামের মেয়ে রুবিনা আক্তার (১৬), তার ছোট বোন রাবেয়া বাশরী (১০) ও তাদের জ্যাঠাতো বোন সাইদুল ইসলামের মেয়ে সাদিয়া আক্তার (১১) প্রায় এক সপ্তাহ আগে নিজ বাড়ি থেকে নাটারাম শেখপাড়ায় ফুফু কোহিনুর বেগমের বাড়িতে বেড়াতে আসে। গতকাল বিকেলের দিকে ফুফুর বাড়ির পাশে যমুনেশ্বরী নদীতে সাঁতার শিখতে নামে তারা।

এক পর্যায়ে তারা তিনজনই সামান্য দূরে গেলে নদীর প্রবল স্রোতে একে একে তলিয়ে যায় তিন বোন। আশপাশের লোকজন ছুটে এসে নদী থেকে মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দুই গ্রামে চলছে শোকের মাতম। বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক এ এইচ এম সানাউল হক বলেন, হাসপাতালে নিয়ে আসার অনেক আগেই তাদের মৃত্যু হয়েছে। বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, কারো ওপর কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তিন বোনের মর্মান্তিক মৃত্যু
আরও পড়ুন