Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

১০ স্থানে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১২:০৫ এএম

জাতির পিতা বঙ্গবন্ধুর বড় পুত্র, বীর মুক্তিযোদ্ধা শহিদ শেখ কামালের ৭২তম জন্মদিন উপলক্ষ্যে এনআরবিসি ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে নরসিংদীর মনোহরদী, মেহেরপুর সদর, পঞ্চগড় সদর, ফেনীর সোনাগাজী ও ফুলগাজী, মুন্সিগঞ্জ, কুমিল্লা, কিশোরগঞ্জের তাড়াইল, মাগুড়া সদর ও ঝিনাইদহের কোটচাঁদপুরে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। গতকাল ভিডিও কনফারেন্সে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে একযোগে উপশাখাগুলোর উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। এ সময়, ভার্চুয়ালি যুক্ত ছিলেন ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে.জে. মাসুদ উদ্দিন চৌধুরী (অব.)। প্রধান কার্যালয় থেকে যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা, উপব্যবস্থাপনা পরিচালক ও সিএফও হারুনুর রশিদ, কোম্পানি সেক্রেটারি মো. মোজাম্মেল হোসেন, সাপোর্ট সার্ভিস ও ব্রাঞ্চেস ডিভিশনের প্রধান মেজর (অব.) পারভেজ হোসেন।

নতুন শাখাগুলোর উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তিবর্গ, গ্রাহক ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনআরবিসি ব্যাংক

২৪ সেপ্টেম্বর, ২০২২
৩ সেপ্টেম্বর, ২০২২
২০ আগস্ট, ২০২২
১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ