Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নতুন এমডির নেতৃত্বে বাটারফ্লাই’র সফলতা

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১২:০৫ এএম

মুস্তাফিজুর রহমান সাজিদকে বাটারফ্লাই মার্কেটিং লিমিটেড-এর নতুন ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও পদে নিয়োগ দেয়া হয়। ইতোমধ্যে সিদ্ধান্তটি কার্যকর করা হয়েছে। ম্যানেজিং ডিরেক্টর পদে কাজ করার আগে তিনি বাটারফ্লাই গ্রুপেই সিওও হিসেবে কোম্পানির সকল কার্যক্রম পরিচালনা করতেন। সিওও হিসেবে তিনি শুধু একটি সফল ইলেকট্রনিক কোম্পানি চালাতেই সাহায্য করেননি একইসাথে নতুন এলজি ফ্যাক্টরি স্থাপনের পাশাপাশি বাটারফ্লাই গ্উপে উল্লেখযোগ্য নতুন প্রোডাক্ট লাইন নিয়ে আসার কাজ করেছেন। ১৯৯৫ সালে বাটারফ্লাই গ্রুপে যোগদান করার পর থেকে এই ২৬ বছরে তিনি কোম্পানির বিভিন্ন ডিপার্টমেন্টে কাজ করে তার বহুমুখী প্রতিভার পরিচয় দিয়েছেন।

সাজিদ চেন্নাইয়ের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনলজি (আইআইটি)’ থেকে এ্যারো স্পেস ইঞ্জিনিয়ারিং নিয়ে গ্র্যাজুয়েশন শেষ করেন। এরপর তিনি ঢাকা ইউনিভার্সিটির আইবিএ থেকে ব্যবসায় প্রশাসনে মাস্টারস ডিগ্রি কমপ্লিট করেন। পরিচালনা পরিষদের সদস্যরা মনে করেন সাজিদ সাহেবের হাত ধরে বাটারফ্লাই কোম্পানি সফলতার সিঁড়িতে গর্বের সাথে এগিয়ে যাবে। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ