Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

শেখ কামালের জন্মদিনে কিশোরগঞ্জে শ্যূটিং

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১২:০৫ এএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২ তম জন্মদিন উপলক্ষে শ্যূটিং প্রতিযোগিতার আয়োজন করে কিশোরগঞ্জ জেলা প্রশাসন। গতকাল বিকেলে কিশোরগঞ্জ রাইফেল ক্লাবে অনুষ্ঠিত হওয়া এই প্রতিযোগিতায় অংশ নেয় সাবেক এবং বর্তমান শ্যূটাররা। বর্তমান শ্যূটারদের ইভেন্ট ১০ মিটার এয়ার রাইফেলে প্রথম স্থান অর্জন করেছে ইতুন, দ্বিতীয় হয়েছেন জিসা এবং তৃতীয় হয়েছেন ইমু। সাবেক শ্যূটার এবং অতিথিদের নিয়ে আয়োজিত ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টে প্রথম হয়েছেন সাবেক শ্যূটার হাবিবা আক্তার রিপা, দ্বিতীয় হয়েছেন ফরিদ এবং তৃতীয় হয়েছেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ নাজমুল হোসেন সরকার। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক নিজে।
কিশোরগঞ্জ রাইফেল ক্লাবের সহযোগিতা ও জেলা ক্রীড়া অফিসার আল-আমিনের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌরসভা মেয়র মাহমুদ পারভেজ, কিশোরগঞ্জ রাইফেল ক্লাবের সহ সভাপতি হুমায়ুন কবির, সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, নারী নেত্রী বিলকিস বেগমসহ আরো অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেখ কামালের জন্মদিন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ