Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

সম্মাননা পেয়ে গর্বিত ক্য শৈ ল হ্ন

মোঃ শাদাত উল্লাহ, বান্দরবান থেকে | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১২:২২ এএম

সংগঠক হিসেবে জাতীয় ক্রীড়া ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ সম্মাননা পুরুস্কার পেয়েছেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ ল হ্ন। জাতীয় ক্রীড়া পরিষদ আয়োজিত শহীদ শেখ কামালের ৭২তম জন্মদিনে গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি এ সম্মাননা পুরস্কার প্রদান করেন। সব মিলিয়ে ৭ ক্যাটাগরিতে ১০ জন ক্রীড়া ব্যক্তিত্ব ও দুটি প্রতিষ্ঠান এ পুরস্কার পায়।
এমন অর্জনে দারুণ উচ্ছ্বসিত ক্য শৈ ল হ্ন। নিজের অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে বলেন, ‘শহীদ শেখ কামাল ছিলেন দেশের একজন বরেণ্য ক্রীড়া সংগঠক। শুধু তাই নয়, খেলোয়াড় হিসেবেও ক্রীড়াঙ্গণে তার বিচরণ ছিল। তার জন্মদিনে শেখ কামালের নামে এই সম্মাননা পেয়ে নিজেকে ধন্য মনে করছি আমি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে পুরস্কারটি নিতে পেরে আমি গর্বিত। তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ অর্জন শুধু আমার নয়, বান্দরবান জেলাবাসীরও। এজন্য আমি জেলা পরিষদ, জেলা ক্রীড়া সংস্থা ও জাতীয় ক্রীড়া পরিষদের কাছে কৃতজ্ঞ।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গর্বিত ক্য শৈ ল হ্ন
আরও পড়ুন