Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

আদালতে নিশ্চুপ ছিলেন পরীমণি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১২:০৩ এএম

বনানী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় পরীমণি ও তার সহযোগীকে চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (৫ আগস্ট) ঢাকার চিফ মেট্রোপলিটন আদালতের বিচারক মামুনুর রশিদ শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন।

রাত ৮টা ২৫ মিনিটের দিকে পরীমণি ও রাজসহ চারজনকে আদালতে হাজির করা হয়। আদালতে প্রবেশ করে পরীমণি তার কোনো এক স্বজনকে জড়িয়ে ধরেন। এরপর আইনশৃঙ্খলা বাহিনী তাদের দুজনকে আলাদা করে দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। এর কিছুক্ষণ পরে বিচারক এজলাসে আসেন এবং রিমান্ড ও জামিন শুনানি শুরু হয়।

শুনানির শুরু থেকেই পরীমণি আদালতে নিশ্চুপ ছিলেন। তার চোখে মুখে হতাশার ভাব ছিল। কিন্তু তার সঙ্গী রাজকে স্বাভাবিক থাকতে দেখা গেছে। আদালতে রাজ তার আইনজীবী এবং বিভিন্ন লোকজনের সঙ্গে কথা বলেছেন কাঠগড়ায় দাঁড়িয়ে। কিন্তু পরীমণি নিশ্চুপ ছিলেন।

শুনানি শেষ হয় রাত ৯টা ৮মিনিটে। শুনানি শেষে পরীমণিকে আদালতের এজলাস থেকে নিয়ে যাওয়া হয়। সূত্র জানায়, আদালতে ৪২ মিনিটের পুরোটাই চুপ ছিলেন পরীমণি।

এর আগে, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে পরীমণি ও তার সহযোগী দীপু এবং প্রযোজক রাজ ও তার সহযোগী সবুজ আলীর বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮-এর কয়েকটি ধারায় পৃথক মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য, বুধবার (৪ আগস্ট) রাতে বনানীর বাসায় পৃথক অভিযান চালিয়ে পরীমণি ও রাজকে আটক করে র‍্যাব। অভিযানকালে তাদের বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।



 

Show all comments
  • মোঃ দলিলুর রহমান ৬ আগস্ট, ২০২১, ১:২০ এএম says : 0
    এখন ও গরম দিতে দেরি কি জন্য।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারকা কেলেঙ্কারি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ