Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

কসবায় ছাত্রলীগের সম্মেলনে আইনমন্ত্রী মনির সভাপতি আফজাল সাধারণ সম্পাদক নির্বাচিত

প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা ছাত্রলীগের দ্বি-বার্ষিক সম্মেলন গতকাল শুক্রবার বিকালে কসবা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও পৌরসভার মেয়র মো. এমরান উদ্দিন জুয়েলের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য, আইন বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক।
সম্মেলন উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ। বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. আনিছুল হক ভূইয়া, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহŸায়ক রাশেদুল কাওছার ভূইয়া জীবন, এম.জি হাক্কানী, কাজী আজহারুল ইসলাম, রুহুল আমিন ভুইয়া বকুল, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মো. মনির হোসেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাসেল মিয়া।
বক্তব্য রাখেন; কসবা উপজেলা যুবলীগ সভাপতি এম. এ আজিজ, সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. এমরান উদ্দিন জুয়েল, সাবেক সাধারণ সম্পাদক তারেক মাহমুদ, সম্মেলন প্রস্তুতি কমিটির আহŸায়ক সাখাওয়াত হোসেন, সদস্য সচিব কাজী মানিক, ছাত্রলীগ নেতা এম. জি আজম, মো. আরিফ প্রমুখ। সম্মেলনে মো. মনির হোসেনকে সভাপতি ও মো. আফজাল হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কসবায় ছাত্রলীগের সম্মেলনে আইনমন্ত্রী মনির সভাপতি আফজাল সাধারণ সম্পাদক নির্বাচিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ