Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

রাজধানীতে পানির রিজার্ভ ট্যাঙ্কি বিস্ফোরণে দগ্ধ ১ জনের মৃত্যু

প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ধানমন্ডির একটি বাড়ির পানির রিজার্ভ ট্যাংকে বিস্ফোরণে দগ্ধ ৬ জনের মধ্যে একজন মারা গেছেন। নিহতের নাম মাসুম আলী (২৪)। বৃহস্পতিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মাসুমের বাড়ি রাজশাহীর তানোর উপজেলার শিবরামপুর গ্রামে।
বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শঙ্কর পাল জানান, মাসুম আলীর শরীরের ৪৯ শতাংশ পুড়ে গিয়েছিল। ময়নাতদন্ত শেষে মাসুমের লাশ তার বাবা ইস্তেফা আলীর কাছে হস্তান্তর করা হয়েছে। মাসুম রাজমিস্ত্রির কাজ করতেন।
উল্লেখ্য, গত বুধবার সকালে ধানমন্ডির ৪ নম্বর রোডের ৩৪/এ নম্বর বাড়ির পানির রিজার্ভ ট্যাঙ্ক পরিষ্কার করতে গিয়ে বিস্ফোরণে এক নারীসহ ৬ শ্রমিক দগ্ধ হন। এরা হলেন, সাদ্দাম হোসেন (৩০), আবেদ আলী (৪৫), আবদুর রাজ্জাক (২৩), মাসুম আলী (২৪), শিরীন আকতার (২৭) ও রাজ্জাক (৫০)। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে অপর পাঁচ জন চিকিৎসাধীন। এদের মধ্যে চার জনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন