Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রগতির পথিক

প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

আমিরাতে তার জন্মদিনের আলোচনায় নেতৃবৃন্দ
আরব আমিরাত সংবাদদাতা : প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রগতির পথিক উল্লেখ করে আরব আমিরাত আওয়ামী নেতৃবৃন্দ বলেন, তার উন্নয়ন ও অগ্রযাত্রাকে আরো ব্যাপকভাবে সফল করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। গত ২৯ সেপ্টেম্বর রাতে শারজাহ হুদায়বিয়া রেস্টুরেন্টের হলরুমে আরব আমিরাতে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ ও বঙ্গবন্ধু পরিষদের যৌথ উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
আরব আমিরাত আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ আল-মামুন সরকারের সভাপতিত্বে ও আরব আমিরাত যুবলীগের সাধারণ সম্পাদক এস এম নিজামের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন শারজাহ বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা ডা. সৈয়দ নূর মোহাম্মদ। প্রধান বক্তা ছিলেন আরব আমিরাত আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ। বিশেষ অতিথি ছিলেন, আবু হেনা চৌধুরী, সেলিম বেপারী, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ ইউসুফ, কাজী মোহাম্মদ আলী, শ্রী অনুকুল রাম, মোহাম্মদ হোসেন মনু, শাহ মোহাম্মদ মাকসুদ, হাফেজ আবদুল হক, বাবু রাখাল কুমার গোপ ও মোহাম্মদ কামালসহ অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন