Inqilab Logo

রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রামুতে কাজের সন্ধানে বের হওয়া ৩৯ রোহিঙ্গা আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ৭:৪৫ পিএম

রামুর চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের বিভিন্ন পয়েন্ট হতে ৩৯ জন রোহিঙ্গাকে আটক করেছে রামু উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণয় চাকমা।শুক্রবার (০৬ আগস্ট) মহাসড়কের বিভিন্ন পয়েন্ট থেকে তাদের আটক করা হয়। রশিদনগরের বর্ডার লকডাউন বাস্তবায়ন চেকপোস্ট হতে ১০জন, রামু বাইপাস হতে ২১ জন এবং জোয়ারিয়ানালা হতে ০৮ জন রোহিঙ্গাকে এসময় আটক করা হয়।

জানা যায়, আটক হওয়া রোহিঙ্গারা দীর্ঘদিন ধরে বিভিন্ন কাজের সন্ধানে বের হয়েছিল। লকডাউনের কারণে কাজ বন্ধ থাকায় তারা ক্যাম্পের উদ্দেশ্য রওনা দেয়। এসব রোহিঙ্গা আটকের ক্ষেত্রে বিজিবি, পুলিশ, উপজেলা স্কাউটদল, আনসার ও বিভিন্ন ইউনিয়নে দায়িত্ব প্রাপ্ত চৌকিদার সহযোগিতার ভূমিকা পালন করেন।

রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা জানান,আটক রোহিঙ্গাদের ৩৯ জনকে ৪ হাজার টাকা জরিমানা ও ১৬টি মোবাইল জব্দ করা হয়। বিকালে পিকআপযোগে উখিয়ার শরণার্থী শিবিরে তাদের নিজ নিজ ক্যাম্পে ফেরত পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা আটক

১৮ সেপ্টেম্বর, ২০২১
১০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ